ইন্ডিয়া ইয়ামাহা মোটর (IYM) Pvt. লিমিটেড আজ ‘দ্য কল অফ দ্য ব্লু’ ব্র্যান্ড প্রচারাভিযানের সাথে সামঞ্জস্য রেখে তার জনপ্রিয় স্ট্রিটফাইটার মডেলে আকর্ষণীয় নতুন রঙের প্রবর্তন করেছে। FZS-S Fi সংস্করণ 4.0 DLX আজকের তরুণ রাইডারদের জন্য। IYM উত্তেজনাপূর্ণ নতুন চালু করেছে আইস ফ্লু-ভারমিলিয়ন এবং মজাদার সাইবার সবুজ মডেলের রঙের শেডগুলি 1,29,700/- টাকা (এক্স-শোরুম, নিউ দিল্লি) এর আকর্ষণীয় মূল্যে পাওয়া যাচ্ছে। এই দুটি প্রাণবন্ত রঙ গ্রাহকদের ক্রমবর্ধমান পছন্দ অনুসারে যত্ন সহকারে তৈরি করা হয়েছে।
বিশেষ করে তরুণরা।

এছাড়াও পরীক্ষা: ইয়ামাহা এফজেড-এস সংস্করণ 4.0 পর্যালোচনা

2024 ইয়ামাহা এফজেড-এস ফাই সংস্করণ 4.0 ফ্লু-ভারমিলিয়ন কালার

FZS-S Fi সংস্করণ 4.0 DLX-এ এই গতিশীল রঙের শেডগুলি অন্তর্ভুক্ত করার সাথে, ইন্ডিয়া ইয়ামাহা মোটর ভারতে তার তরুণ গ্রাহক বেসের ক্রমাগত পরিবর্তনশীল চাহিদাগুলির সাথে প্রাসঙ্গিক এবং আকর্ষণীয় থাকার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে। এই সংযোজনগুলি অনুসরণ করে, FZ-S Fi সংস্করণ 4.0 DLX-এ গ্রাহকদের বেছে নেওয়ার জন্য ছয়টি রঙ থাকবে – সর্বশেষ আইস ফ্লু-ভারমিলিয়ন , সাইবার সবুজ, স্ট্রাইকিং মহামান্য লাল, ইয়ামাহার প্রিয়- রেসিং নীলএবং ক্লাসিক বিকল্প – ম্যাট কালো এবং ধাতব ধূসর, এই ধরনের হস্তক্ষেপের মাধ্যমে, ইয়ামাহা রাইডারদের পরবর্তী প্রজন্মকে অনুপ্রাণিত করার জন্য নিজেকে এগিয়ে রাখার চেষ্টা করে।

2024 ইয়ামাহা এফজেড-এস ফাই সংস্করণ 4.0 ডিএলএক্স সাইবার সবুজ রঙের বিকল্প2024 ইয়ামাহা এফজেড-এস ফাই সংস্করণ 4.0 ডিএলএক্স সাইবার সবুজ রঙের বিকল্প

লঞ্চ সম্পর্কে মন্তব্য, জনাব ইশিন চিহানা, প্রেসিডেন্ট, ইয়ামাহা মোটর ইন্ডিয়া গ্রুপ অফ কোম্পানিজ বলেছেন,

“ইয়ামাহাতে আমরা বিশ্বাস করি যে আজকের তরুণ রাইডাররা শুধু পরিবহনের জন্য নয় বরং পুরো জীবনযাত্রার সন্ধান করছে। তারা উচ্চাকাঙ্ক্ষী এবং বিশ্বব্যাপী প্রবণতা এবং শৈলীর অন্তর্দৃষ্টি দিয়ে সজ্জিত। তাদের স্বাদ এবং পছন্দগুলি বৈচিত্র্যময়, এবং তারা বিভিন্ন অভিজ্ঞতার সন্ধান করে যা অনন্য এবং তাদের আলাদা করে। ভারতে এবং বিশ্বব্যাপী, আমরা দেখেছি যে যুবকরা নতুন রঙের প্রবণতাকে ঘনিষ্ঠভাবে অনুসরণ করছে এবং তাদের ব্যক্তিত্বকে এর সাথে সারিবদ্ধ করছে। এই ধ্রুবক পরিবর্তন আমাদেরকে উদ্ভাবনের ক্ষমতা দিচ্ছে এবং আমরা আমাদের তরুণ গ্রাহকদের এই প্রত্যাশা পূরণে প্রতিশ্রুতিবদ্ধ। FZS-FI DLX পোর্টফোলিওতে আজকের উত্তেজনাপূর্ণ রঙের বিকল্পগুলি আমাদের গ্রাহকদের জন্য আমাদের ব্র্যান্ড এবং অফারগুলিকে সর্বদা প্রাসঙ্গিক রাখতে ভারতীয় বাজারের প্রতি আমাদের প্রতিশ্রুতির একটি উদাহরণ। আমরা তরুণদের কল্পনাকে ক্যাপচার করতে এবং ভোক্তাদের আনন্দ বাড়াতে আমাদের পণ্যগুলিকে ক্রমাগত উন্নত এবং রিফ্রেশ করার জন্য আমাদের প্রচেষ্টা চালিয়ে যাব।”

2024 ইয়ামাহা এফজেড-এস ফাই সংস্করণ 4.0 ডিএলএক্স সবুজ রঙ - সাইবার সবুজ ছবি 22024 ইয়ামাহা এফজেড-এস ফাই সংস্করণ 4.0 ডিএলএক্স সবুজ রঙ - সাইবার সবুজ ছবি 2

ইয়ামাহার আইকনিক এফজেড সিরিজের অংশ যা 15 বছরেরও বেশি সময় ধরে ভারতীয় রাইডারদের মনকে মোহিত করেছে, FZ-S Fi সংস্করণ 4.0 DLX এর 149cc ফুয়েল-ইঞ্জেক্টেড ইঞ্জিনের সাথে আলাদা – শুধুমাত্র শক্তিশালীই নয়, কার্যকরীও, একটি মসৃণ ত্বরণ প্রদান করে এবং একটি প্রতিক্রিয়াশীল যাত্রা। বাইকের মনোক্রস সাসপেনশন ব্রেকিংয়ের সময় চমৎকার শক-শোষণকারী কর্মক্ষমতা এবং স্থিতিশীলতা প্রদান করে, অন্যদিকে একক চ্যানেল ABS সহ ফ্রন্ট ডিস্ক ব্রেক পিচ্ছিল অবস্থায়ও ভালো নিয়ন্ত্রণ প্রদান করে।

Yamaha FZ-S FI সংস্করণ 4.0 Gen FZ পোস্টারYamaha FZ-S FI সংস্করণ 4.0 Gen FZ পোস্টার

টু-হুইলারটি ব্লুটুথ-সক্ষম ইয়ামাহা মোটরসাইকেল কানেক্ট এবং ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম দিয়ে সজ্জিত – এটির ক্লাসে প্রথম। এই বৈশিষ্ট্যগুলি ভ্রমণের সময় স্থিতিশীলতা এবং সংযোগ প্রদান করে রাইডিং অভিজ্ঞতাকে উন্নত করে, E20 সামঞ্জস্যপূর্ণ বাইকের ডিজাইনটি একটি ক্লাস ডি হেডলাইট, এলইডি ফ্ল্যাশার এবং এলইডি টেল-লাইট দ্বারা আরও উন্নত করা হয়েছে, যা আরও ভাল আলো বিতরণ এবং রাতের দৃশ্যমানতা প্রদান করে; এবং ক্রোম ডাক্ট প্লেটিং এবং 3D প্রতীকগুলি এর প্রিমিয়াম লুকে যোগ করে৷ রঙিন চাকা এর রাস্তার উপস্থিতিতে একটি বিলাসবহুল স্পর্শ যোগ করে। এর আরামদায়ক দ্বি-স্তরের আসন এবং মাত্র 135 কেজি হালকা ওজনের সাথে, FZS-FI DLX তীক্ষ্ণ চালচলন এবং দ্রুত প্রাথমিক পিকআপের প্রতিশ্রুতি দেয়, যা শহুরে পরিবেশে বাইক চালানোর জন্য এটিকে আনন্দ দেয়।

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন. দুটির মধ্যে আপনার প্রিয় রঙের বিকল্প কি?

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.