মাউন্টেন ভিউ কমবেশি সাড়া দিচ্ছে গতকালের অ্যাপল লঞ্চ ইভেন্টে তার ট্রাই-এন্ড-টেস্ট করা Google Pixel ট্যাবলেট সস্তা দামে অফার করে। তাই আপনি একটি সাধারণ কৌশল ব্যবহার করুন এবং এখন ডকিং স্টেশন ছাড়াই একই Android ট্যাবলেট অফার করুন, দাম কমিয়ে 499 ইউরো করুন৷

Google Pixel ট্যাবলেট এখন ডকিং স্টেশন ছাড়াই

গুগল পিক্সেল ট্যাবলেট 2 এর ভক্তদের এ বছর ধৈর্য ধরতে হবে। ঠিক যা সন্দেহ করা হয়েছিল সম্প্রতি ঘটেছে: গুগল তার কৌশল পরিবর্তন করছে এবং এখন ডকিং স্টেশন ছাড়াই 2023 সালে উপস্থাপিত ট্যাবলেটটি অফার করছে। এখন আপনি এটি 499 ইউরোর অনেক বেশি আকর্ষণীয় মূল্যে প্রি-অর্ডার করতে পারেন, তবে স্ট্যান্ড ছাড়াই, যা আমার অনেক সহকর্মী দ্বারা সমালোচিত হয়েছিল।

এটি গত বছরের মতো একই 1:1 ট্যাবলেট, তাই কোনও বড় ঘোষণা নয়, কিন্তু Google Pixel 8a-এর উপস্থাপনা নিয়ে একটি উত্তীর্ণ খবর৷ অনুমান করা হচ্ছে যে গুগল শীঘ্রই ট্যাবলেটের জন্য একটি কীবোর্ড এবং স্টাইলাস প্রকাশ করবে, সম্ভবত আগামী সপ্তাহে Google I/O-এ।

Google Pixel 8a এখন 549 ইউরোতে প্রি-অর্ডার করা যাবে!

অ্যাপলের “লেট লুজ” ইভেন্টে প্রতিক্রিয়া?

পিক্সেল ট্যাবলেটের প্রাথমিক ঘোষণা অ্যাপল ইভেন্টের প্রতিক্রিয়া হিসাবে তৈরি করা হতে পারে, যেহেতু অ্যাপল আইপ্যাড এয়ার এবং প্রো এবং পিক্সেল ট্যাবলেট প্রায় একই সাথে ঘোষণা করা হয়েছিল। মার্কেট লিডারের বিপরীতে নতুন রিলিজ একটি ভাল ধারণা কিনা তা দেখা বাকি।

সম্প্রতি, সার্কেল টু সার্চ এআই বৈশিষ্ট্যটি গুগল পিক্সেল ট্যাবলেটের জন্য চালু করা হয়েছে, যা অবশ্যই এই ঘোষণার সাথে সম্পর্কিত। পিক্সেল ট্যাবলেটগুলি এখন Google Pixel 8a এর পাশাপাশি প্রি-অর্ডার করা যেতে পারে; উভয় ডিভাইস আগামী সোমবার, 14 মে, 2024, Google I/O 2024 বিকাশকারী সম্মেলনের শুরুতে বিক্রি হবে। Amazon-এ রয়েছে Google Pixel Buds A, মূল্য 109 ইউরো, বিনামূল্যে,

[Quelle: Google]

*দ্রষ্টব্য: নিবন্ধটিতে খুচরা বিক্রেতাদের অধিভুক্ত লিঙ্ক রয়েছে। আপনি যখন এই ধরনের লিঙ্কগুলির মাধ্যমে একটি ডিভাইস ক্রয় করেন, আপনি GO2mobile সমর্থন করেন। আপনার কোন অতিরিক্ত খরচ নেই.

পোস্ট শেয়ার করুন:

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.