2017 সালে ভারতীয় বাজারে লঞ্চ হওয়ার পর থেকে, Lexus ধারাবাহিকভাবে তার অতিথিদের মন জয় করেছে। ভারতে লেক্সাসের সাফল্যের জন্য অতিথিদের প্রত্যাশা সম্পর্কে গভীর উপলব্ধি এবং উদ্ভাবনী মডেলগুলি প্রবর্তনের জন্য দায়ী করা যেতে পারে যা তাদের প্রত্যাশা পূরণ করে এবং অতিক্রম করে। বর্তমানে, Lexus India-এর একটি চিত্তাকর্ষক যানবাহন রয়েছে যেগুলি সম্প্রতি চালু হওয়া NX350h Overtravel, RX500h এবং LM MPV-এর মতো বিচক্ষণ অতিথিদের জন্য প্রয়োজনীয়।

2023-24 আর্থিক বছর লেক্সাসের জন্য একটি দুর্দান্ত সময় চিহ্নিত করেছে, আগের আর্থিক বছরের 2022-23 এর তুলনায় 63% বৃদ্ধির হার। গত বছর ধরে নির্মিত গতির উপর ভিত্তি করে, লেক্সাস 2024-25 সালে তার যাত্রা অব্যাহত রেখেছে, গত বছরের একই সময়ের তুলনায় এপ্রিল 2024-এ 60% এর একটি চিত্তাকর্ষক বৃদ্ধি অর্জন করেছে। ডেটা কমিউনিকেশন মডিউলের মতো সহজে-কানেক্ট প্রযুক্তি সহ নতুন গ্রেড ওভারট্রাভেল সহ NX350h লাইন-আপ একটি ইতিবাচক সাড়া পেয়েছে এবং ডেলিভারি এপ্রিল’24-এ শুরু হয়েছে। NX350h Overtravel-এর সাথে সাথে, আমাদের ফ্ল্যাগশিপ মডেল, Lexus ES300h, ভারতে ব্র্যান্ডের ক্রমবর্ধমান জনপ্রিয়তার মূল ভিত্তি হয়ে দাঁড়িয়েছে। গর্বের সাথে “মেড ইন ইন্ডিয়া” লেবেল বহন করে, Lexus ES300h ভারতে দক্ষ দল দ্বারা প্রদর্শিত পণ্যগুলির ক্রমবর্ধমান গ্রহণযোগ্যতা এবং ব্যতিক্রমী কারুকার্যের প্রমাণ হিসাবে দাঁড়িয়েছে।

Lexus ES 300HLexus ES 300H

তন্ময় ভট্টাচার্য, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, লেক্সাস ইন্ডিয়াবলেছেন,

“2023-24 বছর ভারতে আমাদের সাত বছরের উপস্থিতির মধ্যে Lexus-এর জন্য সবচেয়ে সফল পারফরম্যান্সের একটি। আমাদের পৃষ্ঠপোষকদের কাছ থেকে উত্সাহী প্রতিক্রিয়া লেক্সাসের প্রতি প্রশ্নাতীত বিশ্বাসকে পুনঃনিশ্চিত করে এবং শ্রেষ্ঠত্বের প্রতি আমাদের অটল প্রতিশ্রুতিকে আন্ডারলাইন করে। স্বতন্ত্র এবং উদ্ভাবনী বৈশিষ্ট্য সহ, লেক্সাস মডেলগুলি বিলাসবহুল বিভাগে বিচক্ষণ অতিথিদের মুগ্ধ করে চলেছে এবং আমরা আমাদের সমস্ত অতিথিদের তাদের পৃষ্ঠপোষকতার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। উদ্ভাবন, কারুশিল্প এবং স্থায়িত্বের ক্ষেত্রে নতুন মান স্থাপনের প্রতি আমাদের নিবেদন আমাদেরকে একটি ভবিষ্যতের দিকে চালিত করে যেখানে বিলাসিতা এবং স্থায়িত্ব একটি সমৃদ্ধ জীবনধারার সাথে সহ-অবস্তিত। লেক্সাস ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে এবং ভারতীয় বাজারের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ, একটি পরিষ্কার এবং সবুজ ভবিষ্যতের পথ প্রশস্ত করছে।”

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন.

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.