গ্রাহক সন্তুষ্টি বাড়ানোর প্রতিশ্রুতি অব্যাহত রাখার লক্ষ্যে, রেনল্ট ইন্ডিয়া দেশব্যাপী একটি বিক্রয়োত্তর সেবা উদ্যোগ চালু করার ঘোষণা দিয়েছে। ‘রেনাল্ট সামার ক্যাম্প, পরিষেবা ক্যাম্পটি 13 মে থেকে 20 মে, 2024 পর্যন্ত ভারত জুড়ে সমস্ত Renault পরিষেবা সুবিধাগুলিতে অনুষ্ঠিত হবে।

গাড়ির সর্বোত্তম কর্মক্ষমতা একটি পরিষেবা শিবির আয়োজনের মূল লক্ষ্য। প্রশিক্ষিত এবং দক্ষ প্রযুক্তিবিদদের দ্বারা যানবাহনগুলিতে বিশেষ মনোযোগ দেওয়া হবে। রেনল্ট ইন্ডিয়ার নির্ধারিত নিয়ম অনুসারে, সামার ক্যাম্প রেনল্ট মালিকদের জন্য বিনামূল্যে গাড়ি টপ ওয়াশ সহ কঠোর গাড়ি চেকআপ প্রদান করবে। অতিরিক্তভাবে, এটি গাড়ির সমস্ত গুরুত্বপূর্ণ উপাদানগুলিকে বিশদভাবে মূল্যায়ন করার অনুমতি দেবে। এই ধরনের নিয়মিত পরিদর্শনগুলি ভাল গাড়ির পারফরম্যান্সের জন্য সমস্ত প্রয়োজনীয় ব্যবস্থার গ্যারান্টি দেয় এবং গ্রাহকদের একটি সন্তোষজনক মালিকানার অভিজ্ঞতা প্রদান করে।

এর অংশ হিসাবে রেনল্ট সামার ক্যাম্পRenault India গ্রাহকরা ন্যূনতম সুবিধা পেতে পারেন 15% আকর্ষণীয় ডিসকাউন্ট অফার চালু অংশ এবং আনুষাঙ্গিক নির্বাচন করুন, 10% ছাড় ইঞ্জিন তেল প্রতিস্থাপনের উপর,লেবার চার্জে 15%, এসি সার্ভিসিং এর উপর বিশেষ অফার, রেনল্ট ইন্ডিয়াও দেবে 10% ছাড় কিন্তু বর্ধিত ওয়ারেন্টি এবং 10% ছাড় রাস্তার ধারে সহায়তা খুচরা প্রোগ্রাম,

বর্তমানে, রেনল্ট ইন্ডিয়ার সারা দেশে বেঞ্চমার্ক বিক্রয় এবং পরিষেবার গুণমান সহ 400+ বিক্রয় এবং 430+ পরিষেবা টাচপয়েন্টের ব্যাপক উপস্থিতি রয়েছে।

ব্যাপক গাড়ি চেক-আপ সুবিধা ছাড়াও, গ্রাহকদের জন্য নিশ্চিত উপহার সহ বেশ কিছু বিনোদনমূলক কার্যক্রমের আয়োজন করা হবে, যা গ্রাহকদের জন্য এটিকে একটি উত্তেজনাপূর্ণ এবং স্মরণীয় অভিজ্ঞতা করে তুলবে। বিক্রয়োত্তর রেনল্টের এই সমস্ত নতুন উদ্যোগ গ্রাহকদের অত্যন্ত সন্তুষ্টি প্রদানের প্রমাণ।

রেনল্ট তার গ্রাহকদের একটি নিরবচ্ছিন্ন ব্র্যান্ড মালিকানার অভিজ্ঞতা প্রদানের জন্য প্রথম ধরনের বেশ কয়েকটি বিক্রয়োত্তর এবং গ্রাহককেন্দ্রিক উদ্যোগ গ্রহণ করেছে। এর মধ্যে রয়েছে – রেনল্ট সিকিউর, রেনল্ট অ্যাসিস্ট, রেনল্ট ইজি কেয়ার, ওয়ার্কশপ অন হুইলস (WoW), মাই রেনল্ট অ্যাপ এবং নিয়মিত কাস্টমার কেয়ার ক্যাম্প। ভারতে তার উপস্থিতির দশকে, রেনল্ট উল্লেখযোগ্য অগ্রগতি করেছে যার মধ্যে রয়েছে ভারতে একটি অত্যাধুনিক উত্পাদন সুবিধা, একটি বিশ্বমানের প্রযুক্তি কেন্দ্র, লজিস্টিকস এবং ডিজাইন কেন্দ্র। এই শক্তিশালী ভিত্তিটি তার অনন্য পণ্য কৌশল এবং অগ্রণী গ্রাহক সন্তুষ্টির উদ্যোগ দ্বারা সমর্থিত ভারতে রেনল্টের সফল যাত্রার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

লক্ষণীয় করা

  • সপ্তাহব্যাপী উদ্যোগরেনল্ট সামার ক্যাম্প’ মে মাস থেকে ভারত জুড়ে সমস্ত Renault পরিষেবার সুবিধাগুলিতে অনুষ্ঠিত হবে৷ 13 20 মে পর্যন্ত2024
  • ব্যাপক যানবাহন পরিদর্শন, যন্ত্রাংশ এবং আনুষাঙ্গিকগুলির উপর বিশেষ অফার এবং সেইসাথে প্রশংসামূলক উপহারের পাশাপাশি বেশ কয়েকটি গ্রাহকের মিথস্ক্রিয়া প্রোগ্রামের পরিকল্পনা করা হয়েছে

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন.

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.