সততার শক্তি

এটি একটি সম্পূর্ণরূপে কার্যকরী মানুষের শক্তি ক্ষেত্র। আমরা একটি বৃষ রাশি অঞ্চলে বাস করি এবং আমাদের শরীর একটি গ্রহণকারী/প্রক্ষেপণকারী জেনারেটর। আসলে, আমরা প্রাথমিকভাবে ক্ষুদ্রতম আণবিক স্তরে হালকা। আমাদের মানবদেহ অত্যন্ত জটিল, আকর্ষণীয়, রহস্যময় এবং মহৎ মহাকাশযান। কিন্তু কিভাবে আমরা এই কার্বন ভিত্তিক জীবন শক্তি শক্তি? উত্তর হল আমাদের চেতনা, হৃদয় ও মস্তিষ্ক এই কাজ চালায়। এগুলোর কোনোটি যদি অখণ্ডতার বাইরে থাকে তবে আমরা প্রবাহকে ব্যাহত করব এবং প্রবাহকে অবরুদ্ধ করব। স্বপ্নকে সত্যি করতে প্রবাহের প্রয়োজন।

অন্যান্য মানুষের অর্থ/সম্পদ

অর্থ উপার্জনের দুটি উপায় রয়েছে: স্ব-উপার্জিত অর্থ পাওয়া বা অন্য কারো দ্বারা উপার্জিত অর্থ বা OPM (অন্য লোকের অর্থ)। বৃশ্চিক রাশি OPM শাসন করে। বৈদান্তিক দৃষ্টিকোণ থেকে আপনি যে স্তরে বাস করেন তা আর্থিক সম্পদের একটি নির্দিষ্ট কর্ম। এই কারণেই কিছু আত্মা এত বেশি অর্থের উত্তরাধিকারী হয় যে তারা কখনই ব্যয় করতে পারে না, অন্যদের কাছে কিছুই নেই। পূর্বপুণ্য একটি বেদান্তিক নীতি। ক্রেডিট বনাম ডেবিট, কিন্তু আফসোস এটি একটি কার্মিক অভিব্যক্তি যা আমাদের অনুসরণ করে যখন আমরা আমাদের আত্মাকে অস্তিত্বের দিকে এগিয়ে নিয়ে যাই।

বৃশ্চিক রাশিতে পূর্ণিমা

বৃশ্চিক রাশি আপনার রাশিতে একটি শক্তিশালী উপস্থিতি থাকলে, এটি সক্রিয় হওয়ার সময়। যখন অর্থের কথা আসে, তখন সমাধান বা শেষ ফলাফলের সাথে জড়িত হতে প্রস্তুত হন।

ডিজিটাল অর্থ ব্যবস্থার দিকে অগ্রসর হওয়ার বিষয়ে বিশ্বব্যাপী অনেক আলোচনা চলছে। লোকেরা এতে প্রতিক্রিয়া জানাচ্ছে, তবে আমি আপনাকে বলতে পারি যে কানাডায় আমার শেষ ভ্রমণে, কেউ নগদ ব্যবহার করেনি; এটা ইতিমধ্যে ডিজিটাল!

নিয়ন্ত্রণ

বৃশ্চিক সবকিছুই নিয়ন্ত্রণের বিষয়। অর্থের ক্ষেত্রে এখানে একটি সহজাত লড়াই রয়েছে। কে প্রবাহ নিয়ন্ত্রণ করে? আমাদের সমাজ সম্প্রতি গৃহপালিত হয়ে উঠেছে। এমনকি 100 বছর আগে, মানুষ ভূমির বাইরে বাস করত, এখন বেশিরভাগ মানুষ বিশ্বব্যাপী খাদ্য শৃঙ্খলের উপর নির্ভর করে। এই পূর্ণিমা আপনার জীবনের এই ক্ষেত্রটি পর্যালোচনা করার জন্য একটি ভাল সময়। আমাদের তরুণদের মধ্যে উদ্বেগ খুব বেশি কারণ তারা অর্থের দিক থেকে নিরাপদ বোধ করে না। বৃশ্চিক রাশিও মৃত্যু এবং শেষের শাসন করে। এই পূর্ণিমা সপ্তাহে এর আরও বেশি দেখা যাবে।

অনুরাধা

এই পূর্ণিমার চাঁদের চিহ্নটি বন্ধুত্বের দেবী মিত্র দ্বারা শাসিত হয়। এটি ‘অন্য লোকের অর্থের’ অংশ, যা প্রায়শই ব্যবসায়িক ব্যক্তিদের সাথে যুক্ত থাকে যারা বন্ধুও বটে। যখন এটি কাজ করে তখন এটি দুর্দান্ত, যখন এটি কাজ করে না এটি হার্ট অ্যাটাক হতে পারে।

তাই আমরা নিজেদেরকে জিজ্ঞাসা করি কি একটি দীর্ঘমেয়াদী সফল ব্যবসায়িক সম্পর্ক তৈরি করে?

সততা – নিজের কথার প্রতি সত্য হওয়া।

রাজনৈতিকভাবে আমাদের দেশের নেতারা আছেন যাদের বিশ্বাস করা যায় না। পৃথিবীটা ক্ষমতার পদে থাকা একদল শিশুর মতো। যেমন একটি গোলমাল!

মানুষের ক্ষমা করার এবং এগিয়ে যাওয়ার ক্ষমতা আছে, তবে বৃশ্চিক রাশিতেও প্রতিশোধ নেওয়ার মনোভাব রয়েছে।

আসুন পর্যবেক্ষণ করি।

শুধু ভালবাসা…

Tapas Saha is a guest Content and news writer at BongDunia. He has worked with several newspapers in the last 10 years. He has completed his graduation from Calcutta University. His mail id is [email protected].

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.