সপ্তাহের শুরুতে, Motorola Razr 50 Ultra প্রথমবারের মতো সার্টিফিকেশনের সময় আনুষ্ঠানিকভাবে স্বীকৃত হয়েছিল। আজ, প্রথম ইউরোপীয় ডিলার স্টোরেজ বিকল্প সহ দাম এবং উপলব্ধ রং প্রস্তুত রাখতে চায়।

Motorola Razr 50 Ultra সম্ভবত বেশি দামি হবে না

Motorola Razr 50 Ultra-এর প্রথম ছবি সম্প্রতি একটি অফিসিয়াল সার্টিফিকেশনের মাধ্যমে প্রকাশ্যে আনা হয়েছে এবং এখন দলটি “ডিল এন টেক“একটি ইউরোপীয় অনলাইন দোকানে একটি ভাঁজযোগ্য পাওয়া গেছে। ডিভাইসটি সেখানে চিত্তাকর্ষক বৈশিষ্ট্যের সাথে অফার করা হয়েছে: একটি বিশাল 12 GB RAM এবং 512 GB অভ্যন্তরীণ প্রোগ্রাম মেমরি। যদি ডিলার তার উপায় থাকে, এই বিলাসবহুল ডিভাইসটি শীঘ্রই 1,200 ইউরোর দামে বিক্রি হবে।

মজার ব্যাপার হল, Motorola Razr 50 Ultra এর দাম প্রায় তার পূর্বসূরির মতই। motorola razr 40 ultra*যখন এটি প্রথম বাজারে আসে। যাইহোক, নতুন মডেল উল্লেখযোগ্যভাবে আরো মেমরি এবং RAM সঙ্গে আসে. যদিও আগের মডেলটি শুধুমাত্র 8GB RAM এবং 256GB স্টোরেজ অফার করেছিল, Razer 50 Ultra-এর RAM এবং ফ্ল্যাশ স্টোরেজের দ্বিগুণ রয়েছে।

Motorola Razr 40 Ultra শুধুমাত্র আমার প্রতিদিনের ড্রাইভার নয়, এটি সেই সময়ে আমার কাছে থাকা বর্ণনাও পরবর্তী পিট এটি পরীক্ষা করে দেখেছি এবং – বা আমি – এখনও এটি নিয়ে রোমাঞ্চিত৷

এ বছর প্যানটোন কালারও রয়েছে

খুচরা বিক্রেতা ডিভাইসটিকে নীল, সবুজ এবং প্যানটোন পিচ ফাজ সহ বিভিন্ন রঙের বিকল্পে অফার করে। পরবর্তীটি বিশেষভাবে আকর্ষণীয় কারণ এটি 2024 সালের প্যান্টোন রঙ। মনে হচ্ছে মটোরোলা অন্যান্য স্মার্টফোন মডেলগুলিতেও এই ট্রেন্ডিং রঙটি ব্যবহার করছে, যার মধ্যে রয়েছে Razr 40 Ultra-এর একটি আপডেট করা ভেরিয়েন্ট।

যদিও Motorola Razr 50 Ultra এর ডিজাইন তার পূর্বসূরি থেকে খুব বেশি আলাদা নয়, কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য রয়েছে। বৃহত্তর দ্বিতীয় ডিসপ্লেটি বাইরে থেকে যায়, যেটিতে এখন ডুয়াল ক্যামেরার জন্য একটি পিল-আকৃতির কাটআউট রয়েছে। ফ্রেমটি গোলাকার এবং প্রান্তে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। অভ্যন্তরীণ প্রধান ডিসপ্লেটি অপেক্ষাকৃত সংকীর্ণ স্ক্রীন প্রান্ত সহ বড় এবং ভাঁজযোগ্য।

একটি গুরুত্বপূর্ণ দিক যা উন্নত করা উচিত তা হল ব্যবহৃত প্রসেসরের সাথে সম্পর্কিত। Motorola Razr 50 Ultra Qualcomm Snapdragon 8+ Gen 1 কে আরও শক্তিশালী ফ্ল্যাগশিপ SoC (সিস্টেম অন এ চিপ) দিয়ে প্রতিস্থাপন করবে বলে আশা করা হচ্ছে।

পূর্ববর্তী মডেলটি 1 জুন 2023 এ চালু করা হয়েছিল। এটিতে একটি চিত্তাকর্ষক 6.9-ইঞ্চি LTPO পোলারাইজড ডিসপ্লে (2,640 × 1,080 px) একটি আশ্চর্যজনক 165 Hz রিফ্রেশ রেট এবং 1,100 nits সর্বোচ্চ উজ্জ্বলতা রয়েছে৷ এটিতে একটি উচ্চ-রেজোলিউশন 12 এবং 13 এমপি ডুয়াল ক্যামেরা এবং 30 ওয়াট টার্বোচার্জড পাওয়ার সাপ্লাই সহ একটি 3,800 mAh ব্যাটারি রয়েছে৷

[Quelle: Deal n Tech]

*দ্রষ্টব্য: নিবন্ধটিতে খুচরা বিক্রেতাদের অধিভুক্ত লিঙ্ক রয়েছে। আপনি যখন এই ধরনের লিঙ্কগুলির মাধ্যমে একটি ডিভাইস ক্রয় করেন, আপনি GO2mobile সমর্থন করেন। আপনার কোন অতিরিক্ত খরচ নেই.

পোস্ট শেয়ার করুন:

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.