ভক্সওয়াগেন ইন্ডিয়া আজ এই মাসে ভারত জুড়ে তার 142 পরিষেবা সুবিধা জুড়ে তার বিস্তৃত গ্রীষ্মকালীন গাড়ি যত্ন প্রচারের ঘোষণা করেছে মে 2024,

সামার কার কেয়ার ক্যাম্পেইনের অধীনে, গ্রাহকরা প্রশিক্ষিত পেশাদারদের দ্বারা পরিচালিত একটি প্রশংসামূলক 40-পয়েন্ট যানবাহন পরিদর্শন পেতে পারেন যা গ্রীষ্মের মরসুমে গাড়ি চালানোর সময় যে কোনও সম্ভাব্য চ্যালেঞ্জ চিহ্নিত করে।

ভক্সওয়াগেন সামার কার কেয়ার ক্যাম্পেইন

একটি আরামদায়ক ড্রাইভিং অভিজ্ঞতা নিশ্চিত করতে, ভক্সওয়াগেন একটি দ্রুত মৌসুমী গাড়ির যত্নের নির্দেশিকাও তালিকাভুক্ত করেছে যা গ্রাহকের দ্বারা গাড়ির স্ব-মূল্যায়ন সমর্থন করতে পারে। উপরন্তু, ব্র্যান্ডটি মূল্য সংযোজন পরিষেবার অধীনে উপলব্ধ গ্রীষ্মকালীন কার কেয়ার ট্রিটমেন্টে আকর্ষণীয় সুবিধা দিচ্ছে, একটি সাশ্রয়ী মূল্যের মালিকানার অভিজ্ঞতা প্রদান করছে।

আশীষ গুপ্তভক্সওয়াগেন প্যাসেঞ্জার কারস ইন্ডিয়ার ব্র্যান্ড ডিরেক্টর বলেছেন,

“ভারতীয় রাস্তায় ড্রাইভিং পরিস্থিতি গরম গ্রীষ্মের সময় প্রায়ই চ্যালেঞ্জিং হয়ে ওঠে। সামার কার কেয়ার ক্যাম্পেইনের মাধ্যমে, আমরা আমাদের গ্রাহকদের একটি বিনামূল্যের যানবাহন স্বাস্থ্য পরীক্ষা করতে চাই, যাতে ঝামেলামুক্ত ড্রাইভিং এবং মালিকানার অভিজ্ঞতা নিশ্চিত করা যায়।

ভক্সওয়াগেন ইন্ডিয়া তার গ্রাহকদের প্রতি মালিকানা উদ্যোগের সাশ্রয়ী মূল্য এবং স্বচ্ছতা প্রদানের মাধ্যমে একটি উন্নত পরিষেবা অভিজ্ঞতা প্রদান করে চলেছে। ব্যাপক আকর্ষণীয় পরিষেবা এবং গাড়ির যত্নের প্যাকেজগুলি অফার করার পাশাপাশি, ভক্সওয়াগেন পরিষেবা ক্যাম, ভক্সওয়াগেন সহায়তা এবং মোবাইল পরিষেবা ইউনিটের মাধ্যমে ডোরস্টেপ পরিষেবা, অনলাইন পরিষেবা অ্যাপয়েন্টমেন্ট, পরিষেবা ব্যয় ক্যালকুলেটর এবং আরও অনেক কিছু অফার করে।

লক্ষণীয় করা

  • গ্রীষ্মকালীন কার কেয়ার প্রচারাভিযানে একটি বিস্তৃত গাড়ির যত্ন পরিষেবা অন্তর্ভুক্ত রয়েছে, যার মধ্যে একটি 40-পয়েন্ট যানবাহন পরিদর্শন রয়েছে যা গাড়ির স্বাস্থ্যের মূল্যায়ন করার লক্ষ্যে।
  • মূল্য সংযোজন পরিষেবা (VAS) এর অধীনে গ্রাহকদের জন্য উপলব্ধ গ্রীষ্মকালীন কার কেয়ার চিকিত্সার উপর আকর্ষণীয় অফার
  • ৫ম এবং ৬ষ্ঠ বছরে মনের শান্তি এবং সাশ্রয়ী মালিকানার অভিজ্ঞতা
    সংশোধিত মূল্যে বর্ধিত ওয়ারেন্টি
  • ভারতে সমস্ত 142টি ভক্সওয়াগেন পরিষেবা সুবিধা জুড়ে উপলব্ধ, সামার কার কেয়ার ক্যাম্পেইনটি মে 2024 জুড়ে পাওয়া যাবে।
  • ভক্সওয়াগেনে গ্রাহকরা ত্বরান্বিত মৌসুমী গাড়ির যত্নের নির্দেশিকা পেতে পারেন

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন.

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.