জুন 2024-এ বার্লিনে Google I/O Connect-এ যোগ দিন। Google থেকে নেটওয়ার্কিং এবং প্রযুক্তিগত খবরের জন্য একচেটিয়া ইভেন্ট। এখন রিজার্ভ!

টেক জায়ান্টটি Google I/O Connect নামে একটি বিশেষ সম্মেলনের আয়োজন করে, যা শিল্প নির্বাহী, প্রযুক্তি উত্সাহী এবং বিকাশকারীদের জন্য নেটওয়ার্কিং এবং সহযোগিতার দিন। এই ইভেন্টটি অতিথিদের একই ধরনের আগ্রহের লোকেদের সাথে নেটওয়ার্ক করার সুযোগ দেয়। এছাড়াও, 2024 সালে গুগলের বড় ফ্ল্যাগশিপ ইভেন্টের আগে তাদের সর্বশেষ প্রযুক্তিগত উন্নয়নগুলি দেখার সুযোগ রয়েছে।

এই নিবন্ধে আপনি পাবেন:

কেন ডেভেলপারদের অংশগ্রহণ করা উচিত?

I/O Connect এ যোগদান ডেভেলপারদের পণ্য পরিচালক, প্রকৌশলী এবং অন্যান্য শিল্প বিশেষজ্ঞদের সাথে নেটওয়ার্ক করার একটি বিরল সুযোগ দেবে। এই ছোট গোষ্ঠীর পরিবেশে, বিকাশকারীরা ধারণা বিনিময় করতে পারে, প্রশ্ন জিজ্ঞাসা করতে পারে এবং গুরুত্বপূর্ণ পাঠ শিখতে পারে যা তাদের পেশাদার হিসাবে বেড়ে উঠতে এবং প্রযুক্তির অত্যাধুনিক প্রান্তে থাকতে সাহায্য করবে। উপরন্তু, বিকাশকারীরা I/O কানেক্টে যোগ দিয়ে নেটওয়ার্কিং এবং ভবিষ্যতের সহযোগিতার সুযোগ তৈরি করতে পারে।

অংশগ্রহণকারীরা কি আশা করতে পারে?

I/O Connect চলাকালীন অংশগ্রহণকারীরা Google পণ্য এবং পরিষেবাগুলির সাথে সম্পর্কিত বিভিন্ন বিষয়ে সেমিনার, আলোচনা এবং ইন্টারেক্টিভ অনুশীলনের পুরো দিনের আশা করতে পারে। ডিজাইন স্প্রিন্ট এবং কোডিং চ্যালেঞ্জের মতো Google-এর সাম্প্রতিক সরঞ্জাম এবং প্রযুক্তিগুলির সাথে যোগাযোগ করার জন্য বিকাশকারীদের জন্য প্রচুর সুযোগ থাকবে৷ অতিরিক্তভাবে, অংশগ্রহণকারীরা অন্যান্য ডেভেলপারদের সাথে নেটওয়ার্কিং সুযোগ, গুগল এক্সিকিউটিভদের নেতৃত্বে প্যানেল আলোচনা এবং মূল বক্তৃতা আশা করতে পারে।

Google I/O Connect 2024
অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন সুন্দর পিচাই

উপসংহার

Google I/O Connect হল সমগ্র ইউরোপ, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকার ডেভেলপারদের নেটওয়ার্ক করার, শিল্প বিশেষজ্ঞদের কাছ থেকে শেখার এবং Google পণ্যের ভবিষ্যৎ সম্পর্কে এক ঝলক দেখার একটি অবিস্মরণীয় সুযোগ৷ এই একচেটিয়া ইভেন্ট একটি অনন্য অভিজ্ঞতা প্রদান করে যা অংশগ্রহণকারীদের কর্মজীবনকে বাড়িয়ে তুলতে পারে এবং ভবিষ্যতের সহযোগিতার জন্য দরজা খুলে দিতে পারে। অংশগ্রহণের সুযোগ মিস করবেন না এবং সর্বশেষ প্রযুক্তিগত উদ্ভাবনের সাথে আপডেট থাকুন!

আরও তথ্যের জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি সম্পর্কে আরও জানতে, bongdunia অনুসরণ করতে ভুলবেন না।

উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.