নতুন Avatar 15 সম্পর্কে সবকিছু জানুন, চাইনিজ ব্র্যান্ডের ইলেকট্রিফাইড SUV যা Tesla মডেল Y-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করার প্রতিশ্রুতি দেয়। 2024 সালে চালু করার জন্য নির্ধারিত।

এই নিবন্ধে আপনি পাবেন:

Avatar 15: নতুন মডেল থেকে কি আশা করা যায়?

Avatar একটি নতুন মডেল প্রবর্তন করতে প্রস্তুত, বিদ্যমান 11টি SUV এবং 12টি বিলাসবহুল কুপের সাথে তার লাইনআপকে প্রসারিত করে৷ চাইনিজ প্রিমিয়াম বৈদ্যুতিক গাড়ি প্রস্তুতকারক চাঙ্গান দ্বারা সমর্থিত, হুয়াওয়ে এবং CATL একটি নতুন বিদ্যুতায়িত SUV-এর মক-আপ প্রোটোটাইপগুলি দেখিয়েছে যেটিকে Avatar 15 বলা হবে বলে গুজব ছিল।

টেসলা মডেল Y1-কে প্রতিদ্বন্দ্বী করতে Avatar নতুন SUV ঘোষণা করেছে

নকশা এবং বৈশিষ্ট্য

টিজারটি নতুন অবতারের একটি লম্বা অবস্থান প্রকাশ করে, যা পরিচিত স্টাইলিং সংকেত গ্রহণ করে। বিভক্ত হেডলাইটগুলি দেখতে Avatar 11-এর একটি বিবর্তিত সংস্করণের মতো, যখন পাতলা টেললাইটগুলি মার্জিত Avatar 12-এর মতো দেখায়৷ অফিসিয়াল ফটোগুলিতে, আমরা রিয়ার ভিউ মিররের জায়গায় একটি ক্যামেরা সহ একটি প্রোটোটাইপ এবং একটি প্রচলিত রিয়ার ভিউ মিরর সহ আরেকটি প্রোটোটাইপ দেখতে পাচ্ছি। ,

প্রযুক্তি এবং উদ্ভাবন

প্রোটোটাইপগুলির মধ্যে একটি একটি প্রত্যাহারযোগ্য শামিয়ানা, একটি ছাদের র্যাক এবং একটি ট্রেলার হিচ দিয়ে সজ্জিত, যা উদার গ্রাউন্ড ক্লিয়ারেন্সের সাথে এর দুঃসাহসিক চরিত্রের সাথে যোগাযোগ করে। ছদ্মবেশটি কিছু অতিরিক্ত তথ্য প্রকাশ করে, যেমন অ্যালয় চাকার আকার (22 ইঞ্চি) এবং ফটোশুটের অবস্থান (মঙ্গোলিয়া)।

টেসলা মডেল Y2-কে প্রতিদ্বন্দ্বী করতে Avatar নতুন SUV ঘোষণা করেছেটেসলা মডেল Y2-কে প্রতিদ্বন্দ্বী করতে Avatar নতুন SUV ঘোষণা করেছে

গ্লোবাল লঞ্চ এবং সম্প্রসারণের পূর্বাভাস

চীনা প্রেসের মতে, Avatar 15 2024 সালের দ্বিতীয় ত্রৈমাসিকে টেসলা মডেল ওয়াই-এর প্রতিদ্বন্দ্বী হিসেবে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। উপস্থাপিত SUV ছাড়াও, Avatar অন্য একটি মডেলেও কাজ করছে, যা টেসলা মডেল 3-এর লক্ষ্যে বডি স্টাইল গ্রহণ করতে পারে। পাওয়ারট্রেনের বিকল্পগুলির জন্য, এটি রিপোর্ট করা হয়েছে যে Avtaar বিক্রয় বাড়ানোর জন্য বিদ্যমান BEV-এর পাশাপাশি তার সমগ্র পরিসরের EREV (রেঞ্জ এক্সটেনডর) ভেরিয়েন্ট অফার করবে।

আপনি জানতে চান: Citroen Ami এর খবর: নতুন রঙ, সংস্করণ এবং মডুলার কার্গো কিট!

ইতিমধ্যেই জানানো হয়েছে যে Avatar চীনের বাইরে অন্যান্য বাজারে প্রবেশের পরিকল্পনা করছে। এই বছরের শেষের দিকে থাইল্যান্ড সহ দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশগুলির সাথে সম্প্রসারণ শুরু হবে, এরপর সংযুক্ত আরব আমিরাত। অবতার 2026-2027 সালের দিকে ইউরোপে আসবে, শেষ পর্যন্ত উত্তর আমেরিকায় প্রসারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। অবতারের নকশা কেন্দ্রটি জার্মানির মিউনিখে অবস্থিত, ব্র্যান্ডের বিশ্বব্যাপী আকাঙ্ক্ষাকে প্রতিফলিত করে৷

টেসলা মডেল Y3 কে প্রতিদ্বন্দ্বী করতে Avatar নতুন SUV ঘোষণা করেছেটেসলা মডেল Y3 কে প্রতিদ্বন্দ্বী করতে Avatar নতুন SUV ঘোষণা করেছে

উপসংহার

Avatar 15 এর আগমনের সাথে বৈদ্যুতিক SUV-এর ভবিষ্যত আশাব্যঞ্জক দেখাচ্ছে, যা উদ্ভাবনী নকশা, আধুনিক প্রযুক্তি এবং একটি বিশ্বব্যাপী পদ্ধতির সমন্বয় করে। অবতার থেকে খবরের জন্য সাথে থাকুন এবং অনুসরণ করুন bongdunia সবার জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি সম্পর্কে।

উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.