থেকে নতুন Galaxy AI স্যামসাং Galaxy S24 থেকে Galaxy Buds 2-এ সরানো হচ্ছে আপনাকে সারা বিশ্বের মানুষের সাথে আরও ভালোভাবে যোগাযোগ করতে সাহায্য করতে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি), Samsung Galaxy Buds 2, Buds 2 Pro, এবং ফ্যান এডিশন মালিকদের একটি ইমেল পাঠিয়ে তাদের জানিয়েছিল যে OTA আপডেটের মাধ্যমে তাদের ইয়ারবাডে লাইভ অনুবাদ এবং ব্যাখ্যা যোগ করা হবে।

অনুবাদ মোড বনাম ব্যাখ্যা মোড

Galaxy S24 সিরিজের লাইভ ট্রান্সলেট পরিষেবা সাধারণত Galaxy Phone অ্যাপের মাধ্যমে কাজ করে, যা অন্য পক্ষ কলে কী বলছে তার একটি অনুবাদিত সংস্করণ শুনতে আপনাকে একটি ভাষা প্যাক ডাউনলোড করতে দেয়। এই আপডেটের সাথে, আপনার ওয়্যারলেস ইয়ারবাডগুলি সেই ফোন কলগুলির জন্য একটি মাইক্রোফোন হিসাবে কাজ করে৷

সবচেয়ে উত্তেজনাপূর্ণ হল রোলপ্লে মোড। ইমেলে উল্লিখিত হিসাবে, “ব্যবহারকারীরা সরাসরি বাডের মাইক্রোফোনে কথা বলে এবং তাদের অনুবাদ করা ভয়েস এখন Galaxy S24 সিরিজের মাধ্যমে উপলব্ধ হবে, যা যথাক্রমে স্মার্টফোন এবং Galaxy Buds ধারী দুই ব্যক্তির মধ্যে প্রায় স্বাভাবিক কথোপকথনের অনুমতি দেবে এটি প্রয়োজনীয়তা দূর করবে। এর জন্য. ফোনে পাস করতে এবং অনূদিত বক্তৃতা পরিচালনা করতে৷ মূলত, আপনি আপনার Galaxy S24 আপনার পাশের ব্যক্তির কাছে পাঠাতে পারেন এবং তাদের ভাষায় স্বাভাবিকভাবে কথা বলতে পারেন; আপনার Galaxy Buds 2-এর মাইক্রোফোন আপনার শব্দগুলি তুলে নেবে৷ পাঠ্য ক্যাপচার করে এবং সেগুলি অনুবাদ করে৷ পর্দায়.

ইন্টারনেট সংযোগ ছাড়া, অনুবাদ সহ

যোগাযোগের ক্ষেত্রে এটি স্পষ্ট ছিল যে কুঁড়িগুলির মাধ্যমে ব্যাখ্যা এবং লাইভ অনুবাদ উভয়ের জন্যই নেটওয়ার্কের সাথে সংযোগের প্রয়োজন হয় না, যেমনটি একটি টেলিফোন কলের সময় হয়। যতক্ষণ পর্যন্ত আপনি ভাষা প্যাকটি প্রথমে ডাউনলোড করেছেন, আপনি এটি ব্যবহার করতে সক্ষম হবেন এমনকি আপনি যদি রোমিংয়ে থাকেন বা নেটওয়ার্ক ছাড়া কোনো এলাকায় থাকেন।

AI Galaxy অন্যান্য Samsung মডেলে আসে

বর্তমানে ভারতে প্রকাশিত হয়েছে, এই আপডেটটি শীঘ্রই অন্যান্য অঞ্চলে পৌঁছবে বলে আশা করা হচ্ছে। Galaxy AI এই গ্রীষ্মে Galaxy S23-এর মতো অন্যান্য ফোনে আসছে, সেই ফোনগুলিতে অন-ডিভাইস অনুবাদের জন্য প্রয়োজনীয় NPU কর্মক্ষমতা নাও থাকতে পারে। আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে.

স্যামসাং হেডফোনে উদ্ভাবন

পূর্ববর্তী লিকগুলি পরামর্শ দিয়েছিল যে Galaxy Buds 3 Pro লাইভ অনুবাদ প্রাপ্ত প্রথম হবে, এই ঘোষণাটিকে কিছুটা আশ্চর্যজনক করে তুলেছে। এগুলি 2024 সালের দ্বিতীয়ার্ধে প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে এবং গ্যালাক্সি এআইকে বাক্সের বাইরে সমর্থন করা উচিত।

উপসংহার

স্যামসাং-এর গ্যালাক্সি বাডস ইয়ারফোনগুলিতে লাইভ অনুবাদ এবং ব্যাখ্যা করার ক্ষমতার আগমনের সাথে, বিভিন্ন ভাষার লোকেদের মধ্যে যোগাযোগ আরও সহজ এবং তাত্ক্ষণিক হয়ে ওঠে। আপনি যদি সম্প্রতি একটি Samsung Galaxy S24 কিনে থাকেন এবং আপনার কাছে Galaxy Buds 2 থাকে, তাহলে পরবর্তী OTA আপডেটের জন্য নজর রাখুন। আরও তথ্যের জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি সম্পর্কে আরও জানতে, bongdunia-এ আমাদের অনুসরণ করুন।

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.