ভক্সওয়াগেন প্যাসেঞ্জার কারস ইন্ডিয়া আজ তাদের সহযোগিতা ঘোষণা করেছে সরকারি ই-মার্কেট (GeM), সরকারী বিভাগগুলি দ্বারা ভক্সওয়াগেন গাড়ির সরাসরি সংগ্রহের সুবিধা। এই কৌশলগত সহযোগিতা ভারত জুড়ে সরকারী সংস্থাগুলির কাছে তার GNCAP 5-স্টার রেটেড পরিসরের নাগাল প্রসারিত করার জন্য ব্র্যান্ডের প্রতিশ্রুতিকে আন্ডারলাইন করে।

GeM হল ভারত সরকার দ্বারা প্রতিষ্ঠিত একটি উদ্ভাবনী অনলাইন মার্কেটপ্লেস, যা সরকারি বিভাগগুলির জন্য পণ্য ও পরিষেবাগুলিকে দক্ষতার সাথে সংগ্রহ করার জন্য একটি কেন্দ্রীভূত প্ল্যাটফর্ম হিসাবে কাজ করে। ক্রেতাদের তালিকায় কেন্দ্রীয় এবং রাজ্য মন্ত্রক বিভাগ, পাবলিক সেক্টর ইউনিট (পিএসইউ), স্বায়ত্তশাসিত সংস্থা এবং স্থানীয় সংস্থাগুলি অন্তর্ভুক্ত রয়েছে। GeM-এ ভক্সওয়াগেন গাড়ি অফার করার মাধ্যমে, সরকারী সংস্থাগুলি একটি সুবিন্যস্ত পদ্ধতিতে প্রতিযোগিতামূলক মূল্যে GNCAP 5-স্টার রেটযুক্ত ভক্সওয়াগেন গাড়ি সংগ্রহ করতে পারে।

GeM-এর মাধ্যমে, সরকারী সংস্থাগুলি একটি সুবিন্যস্ত ক্রয় প্রক্রিয়ার মাধ্যমে Taigun এবং Virtus-এর নির্বাচিত ভেরিয়েন্টের বাল্ক বা একক ক্রয় করতে পারে, উভয়ই GNCAP 5-স্টার রেটযুক্ত।

মিঃ আশিস গুপ্তভক্সওয়াগেন প্যাসেঞ্জার কারস ইন্ডিয়ার ব্র্যান্ড ডিরেক্টর বলেছেন,

“ভক্সওয়াগেন ইন্ডিয়াতে, আমরা ভারতের বিভিন্ন ক্রেতাদের কাছে আমাদের মডেল পরিসরের অ্যাক্সেসিবিলিটি প্রসারিত করে চলেছি। আমরা গভর্নমেন্ট ই-মার্কেটপ্লেসের সাথে যুক্ত হতে পেরে আনন্দিত যা প্রতিযোগিতামূলক মূল্যে সরকারি সংস্থার কাছে আমাদের গাড়ির অ্যাক্সেসযোগ্যতা বাড়ায়। ভক্সওয়াগেন ব্র্যান্ড সবসময় গ্রাহকদের বিচক্ষণ চাহিদা অনুযায়ী উদ্ভাবনী গতিশীলতা সমাধান প্রদানে অগ্রণী ভূমিকা পালন করেছে। আমাদের ওমনি-চ্যানেল সলিউশন আমাদের সমগ্র পণ্য পরিসর জুড়ে বিস্তৃত এবং এই সহযোগিতাটি সারা দেশে জার্মান-ইঞ্জিনিয়ারড গতিশীলতা সমাধানগুলিকে আরও বেশি অ্যাক্সেসযোগ্য করার প্রতিশ্রুতি হিসাবে কাজ করে৷

ভক্সওয়াগেন ইন্ডিয়া গ্রাহককেন্দ্রিকতার উপর তার ফোকাস অব্যাহত রেখেছে। GeM-এর সাথে সহযোগিতায়, সরকারী বিভাগগুলি আরও স্বচ্ছতা এবং সুবিধার সাথে ভক্সওয়াগেন যানবাহন অনুসন্ধান এবং ক্রয় করতে পারে, তাদের সংগ্রহের যাত্রাকে সহজ করে।

লক্ষণীয় করা

  • ভক্সওয়াগেন পণ্যের অ্যাক্সেসিবিলিটি প্রসারিত করা: ভক্সওয়াগেন ব্র্যান্ড তার মজাদার, নিরাপদ, জার্মান প্রকৌশলী পণ্যের পোর্টফোলিওর অ্যাক্সেসিবিলিটি বিভিন্ন ক্রেতাদের কাছে প্রসারিত করতে প্রতিশ্রুতিবদ্ধ।
  • প্রিমিয়াম গতিশীলতা এখন GeM-এর মাধ্যমে আরও অ্যাক্সেসযোগ্য: GeM (সরকারি ই মার্কেটপ্লেস) কেনার জন্য যোগ্য সরকারি বিভাগ এবং কর্মকর্তারা একক বা বাল্ক কেনাকাটার জন্য ভক্সওয়াগেন মডেলের নির্বাচিত ভেরিয়েন্টগুলিতে প্রতিযোগিতামূলক মূল্যের বিকল্পগুলি পেতে পারেন।
  • ভক্সওয়াগেন ব্র্যান্ডের GNCAP 5-স্টার সেফটি রেটেড গাড়ি এখন GeM-এ: ভারতের সবচেয়ে নিরাপদ SUVW, Taigun-এর নির্বাচিত ভেরিয়েন্টের পাশাপাশি আকর্ষণীয় এবং উত্তেজনাপূর্ণ প্রিমিয়াম মিডসাইজ সেডান, Virtus GeM-এ কেনার জন্য উপলব্ধ হবে।

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন.

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.