সংগৃহীত ছবি


সোমবার (১৮ ডিসেম্বর) সকালে কুয়েতের আমির শেখ নওয়াফ আল-আহমদ আল-জাবের আল-সাবাহ-এর জানাজায় অংশ নিতে পররাষ্ট্রমন্ত্রী কুয়েতের উদ্দেশে রওনা হন। এ কে আব্দুল মোমেন।

আজ সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১১টার ফ্লাইটে কুয়েতের উদ্দেশে রওনা হন পররাষ্ট্রমন্ত্রী।

কুয়েতের আমিরের মৃত্যুতে শোক প্রকাশ করবে বাংলাদেশ। মন্ত্রিপরিষদ বিভাগের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, কুয়েতের আমিরের মৃত্যুতে ১৮ ডিসেম্বর দেশের সব সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং শিক্ষা প্রতিষ্ঠান এবং বিদেশে বাংলাদেশ মিশনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হবে।

এ ছাড়া ওই দিন দেশের সব মসজিদে কুয়েতের আমিরের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হবে। এছাড়া অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানেও বিশেষ প্রার্থনার আয়োজন করা হবে।

শেখ নওয়াফ আল-আহমদ আল-জাবের আল-সাবাহ শনিবার (১৬ ডিসেম্বর) কুয়েতের একটি হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। শেখ সাবাহ আল-আহমাদ আল-জাবের আল-সাবাহ-এর মৃত্যুর পর শেখ নওয়াফ আল-আহমাদ আল-জাবের আল-সাবাহকে 30 সেপ্টেম্বর 2020-এ কুয়েতের আমির নিযুক্ত করা হয়েছিল।






আগের খবরনির্বাচনী ব্র্যান্ড ‘ট্রাক’-এর বিশেষত্ব অভিনেত্রী মাহিয়া।


Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.