আজকের রাশিফল

Ajker Rashifol : আজকের রাশিফল সম্বন্ধে জেনে নিন। শনিবার আপনার দিনের শুরু কেমন ভাবে করবেন ? কেমন যাবে আপনার দিনটি ? এক নজরে জেনে নিন আপনার বুধবার এর ভাগ্য কি বলছে । বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে । এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

ভারতীয় সময়ানুসারে। ৩০মিনিট যোগ করলে বাংলাদেশর সময় পাওয়া যাবে।

আজ: ১৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ, শুক্রবার, কলি: ৫১২০, সৌর: ১৭ মাঘ, চান্দ্র: ৬ গোবিন্দ মাস, ৫৩৩ চৈতনাব্দ, ১৯৪১ শকাব্দ /২০৭৬ বিক্রম সাম্বৎ, ইংরেজী: ৩১ জানুয়ারী ২০২০, বাংলাদেশ:১৮ মাঘ ১৪২৬, ভারতীয় সিভিল:১১ মাঘ ১৯৪১, মৈতৈ: ৬ ফাইরেন, আসাম: ১৬ মাঘ, মুসলিম: ৫-জমাদিউস-সানি-১৪৪১ হিজরী

রাশি বিশ্লেষণ : রাশি বিশ্লেষণ ক্রম অনুযায়ী-আজকে কুম্ভ রাশির জন্য শুভ দিন। অন্যদের ক্রম অনুযায়ী অবস্থান-মিথুন, কন্যা, মকর, মেষ, মীন, সিংহ, তুলা, কর্কট, বৃশ্চিক, ধনু, বৃষ। বৃষ রাশি জাতকরা আজ সাবধানে থাকবেন।

রাশির দৈনিক ফল-মেষ-ধর্মকর্ম। বৃষ-উৎসব। মিথুন-ব্যর্থতা। কর্কট-সম্পদলাভ। সিংহ-মানহানি। কন্যা-উৎপাত। তুলা-বিজয়। বৃশ্চিক-বিরহ। ধনু-সুখ্যাতি। মকর-উপকার। কুম্ভ-বন্ধুত্ব। মীন-শান্তিলাভ

সূর্য উদয়: সকাল ০৬:১৮:৪৬ এবং অস্ত: বিকাল ০৫:২০:৫৪।
চন্দ্র উদয়: সকাল ১০:১৪:০৫(৩১) এবং অস্ত: রাত্রি ১০:৪৯:১২(৩১)।

অমৃতযোগ: দিন ০৬:১৮:৪৬ থেকে – ০৭:৪৭:০৩ পর্যন্ত, তারপর ০৮:৩১:১১ থেকে – ১০:৪৩:৩৭ পর্যন্ত, তারপর ১২:৫৬:০৩ থেকে – ০২:২৪:২০ পর্যন্ত, তারপর ০৩:৫২:৩৭ থেকে – ০৫:২০:৫৪ পর্যন্ত এবং রাতি ০৭:০৪:৩৭ থেকে – ০৮:৪৮:২০ পর্যন্ত, তারপর ০৩:৪৩:১১ থেকে – ০৪:৩৫:০৩ পর্যন্ত।
মহেন্দ্রযোগ: রাতি ১০:৩২:০৩ থেকে – ১১:২৩:৫৪ পর্যন্ত, তারপর ০৪:৩৫:০৩ থেকে – ০৬:১৮:৪৬ পর্যন্ত। কুলিকবেলা: দিন ০৮:৩১:১১ থেকে – ০৯:১৫:২০ পর্যন্ত। কুলিকরাতি: ০৭:০৪:৩৭ থেকে – ০৭:৫৬:২৮ পর্যন্ত। বারবেলা: দিন ০৯:০৪:১৮ থেকে – ১০:২৭:০৪ পর্যন্ত। কালবেলা: দিন ১০:২৭:০৪ থেকে – ১১:৪৯:৫০ পর্যন্ত। কালরাতি: ০৮:৩৫:২২ থেকে – ১০:১২:৩৬ পর্যন্ত।

গ্রহস্ফুট (সূর্য উদয় কালীন):
রবি: ৯/১৬/১৫/৩৪ (২২) ২ পদ। চন্দ্র: ১১/২৫/২৬/৩৯ (২৭) ৩ পদ। মঙ্গল: ৭/২২/৩৪/৩৪ (১৮) ২ পদ। বুধ: ১০/১/২৮/৪৯ (২৩) ৩ পদ। বৃহস্পতি: ৮/২০/৪১/২৪ (২০) ৩ পদ। শুক্র: ১০/২৭/২৫/৪৬ (২৫) ৩ পদ। শনি: ৮/২৮/১১/৩ (২১) ১ পদ। রাহু: ২/১৪/৪৪/৪৪ (৬) ৩ পদ। কেতু: ৮/১৪/৪৪/৪৪ (২০) ১ পদ

লগ্ন:মকর রাশি সকাল ০৭:০৬:০২ পর্যন্ত। কুম্ভ রাশি সকাল ০৮:৩৯:২৭ পর্যন্ত। মীন রাশি সকাল ১০:১০:৩০ পর্যন্ত। মেষ রাশি সকাল ১১:৫১:০২ পর্যন্ত। বৃষ রাশি দুপুর ০১:৪৯:২৩ পর্যন্ত। মিথুন রাশি বিকাল ০৪:০২:৪১ পর্যন্ত। কর্কট রাশি বিকাল ০৬:১৮:২৪ পর্যন্ত। সিংহ রাশি সন্ধ্যা ০৮:২৯:৪৫ পর্যন্ত। কন্যা রাশি রাত্র ১০:৩৯:৫৫ পর্যন্ত। তুলা রাশি রাত্রি ১২:৫৪:০৬ পর্যন্ত। বৃশ্চিক রাশি শেষ রাত্রি ০৩:০৯:৫০ পর্যন্ত। ধনু রাশি শেষ রাত্রি ০৫:১৫:১০ পর্যন্ত।

শনিবার, ০১-০২-২০২০ মেষ  আজকের রাশিফল

ajker rashifol mesh

মেষ রাশি :

আপনার ব্যাধি অসুখীর কারণ হতে পারে। পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। যারা ট্যাক্স ফাঁকি দেয় তারা আজ বড় সমস্যায় পড়তে পারে। অতএব, আপনাকে এই ধরনের কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। পুরোনো পরিজন এবং সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো। যদি আপনি কিছু ভালবাসা ভাগ করেন তাহলে আপনার প্রণয়ী আপনার জন্য আজ একটি দেবদূতে পরিণত হবে। মতামত চাইলে দেবেন, লজ্জা পাবেন না- এতে আপনি প্রশংসাই পাবেন। শারীরিক অন্তরঙ্গতা আজ আপনার স্ত্রীর সঙ্গে তার শ্রেষ্ঠ সময়ে পৌঁছবে। কোনো বন্ধুর সাহায্য করে আজকে আপনি ভালো অনুভব করতে পারেন।
শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :- কোনো বট গাছ কে পূজা করলে ও প্রতি বৃহস্পতিবার তার সামনে ঘি এর প্রদীপ জ্বালালে তা আপনার স্বাস্থ্যের জন্য লাভ দায়ক হবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যা, ধন-ভালো, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-চমৎকার

বৃষ রাশির আজকের রাশিফল

ajker rashifol

বৃষ রাশি :

রক্তচাপের রোগীরা ভিড় বাসে চাপার সময় তাঁদের স্বাস্হ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল থাকবেন। আপনাকে আমাদের পরামর্শ হল অ্যালকোহল এবং সিগারেটের জন্য অর্থ ব্যয় করা এড়ানো। এটি করা আপনার স্বাস্থ্যকেই ক্ষতিগ্রস্থ করবে না বরং আপনার আর্থিক পরিস্থিতি আরও খারাপ করবে। আপনার পরিবারের প্রতি সঠিক সময় দিন। তাঁদেরকে বুঝতে দিন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনার ভালো সময় তাঁদের সাথে কাটান। অভিযোগ করার কোন সুযোগ দেবেন না। আজকের দিনে আপনি ভালোবাসার অনুপস্থিতি বোধ করতে পারেন। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আপনার স্ত্রী অন্যের বিরূপ প্রভাবের বশবর্তী হয়ে আপনার সাথে লড়াই করতে পারেন, কিন্তু আপনার ভালবাসা এবং মমতা সবকিছুকে থিতু করে দেবে। আপনার নিজের জীবনের সমস্যার একটি নির্ভরযোগ্য সমাধান নিজের দ্বারা খুঁজে নেওয়া দরকার কারণ অন্যরা কেবল আপনাকে পরামর্শ এবং পরামর্শ দিতে পারে।

শুভ রং ও সংখ্যা:- সবুজ এবং ফিরোজা, শুভ সংখ্যা-৫

প্রতিকার :- নিজের ঘরে নিজের ইষ্টদেবের রুপার মূর্তি স্থাপন করে নিয়মিত পূজা করলে ধন বৃদ্ধি হবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-সমস্যা, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-মোটামুটি, বিবাহীত জীবন-মোটামুটি


মিথুন রাশির আজকের রাশিফল

মিথুন রাশি :

আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। ঘনিষ্ঠ আত্মীয় বা বন্ধুদের কাছ থেকে সুখবর দিয়ে দিনটি শুরু হবে। আজ আপনার ভালোবাসার মানুষটির অনুভূতি বুঝুন। সফর করা আপনাকে নতুন স্থান দেখাবে এবং গুরুত্বপূর্ণ মানুষদের সাথে সাক্ষাৎ করাবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে আবার পুরাতন সুন্দর রোমান্টিক দিনগুলি আজ হৃদয়ে পোষণ করুন। আজ আপনি সমস্ত উদ্বেগ ভুলে আপনার সৃজনশীলতাটি বের করতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- কেশর এবং হলুদ, শুভ সংখ্যা-৩

প্রতিকার :- কম বয়সী মহিলা ও মহিয়সী নারীদের সম্মান করলে তা আপনার জন্য আর্থিক সমৃদ্ধি ডেকে আনবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-মোটামুটি, পরিবার-চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার


কর্কট রাশির আজকের রাশিফল

কর্কট রাশি:

এমন ক্রিয়াকলাপে নিজেকে নিয়োজিত করুন যা আপনাকে আপনার শান্তভাব বজায় রাখতে সাহায্য করবে। আপনার আর্থিক জীবন আজ সমৃদ্ধ হবে। পাশাপাশি, আপনি আপনার ঋণ গুলি থেকে মুক্তি পেতে পারেন। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময়। ভালোবাসার সম্পর্ক নিয়ে উচ্চকিত হবেন না। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আজ আত্মীয়দের কারণে একটি মনমালিন্য হওয়া সম্ভব, কিন্তু দিনের শেষে সবকিছু সুন্দর ভাবে মিটে যাবে। আজ আপনার করার মতো কিছু না থাকলে পাবলিক লাইব্রেরিতে যান এবং প্রজ্ঞা দিয়ে নিজেকে সমৃদ্ধ করুন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-জীবনে বাধা বিঘ্ন কাটিয়ে ওঠার জন্য আপনার মধ্যে ধার্মিক চিন্তা ভাবনা বাড়িয়ে তুলুন, ঈস্বরে বিশ্বাস করুন ও দান কর্ম করুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-সমস্যা, বিবাহীত জীবন-মোটামুটি


সিংহ রাশির আজকের রাশিফল

সিংহ রাশির আজকের রাশিফল

সিংহ রাশি:

অনাকাঙ্খিত চিন্তাগুলি আপনার মন দখল করে রাখতে পারে। নিজেকে শারীরিক কসরতে ব্যস্ত রাখতে চেষ্টা করুন কারণ খালি মস্তিষ্কই হল শয়তানের কর্মশালা। বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে কিন্তু সঠিক উপদেশের খোঁজ করুন। দিনটির পরের ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা আনবে। আপনি নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আপনার বৈবাহিক জীবনের উপর আসা বিষয়গুলি সত্যিই অবিশ্বাস্য। তিনি আপনার সাথে কথা বলতে চান না সে ক্ষেত্রে নিজেকে আপনার প্রেমিকার উপর জোর করবেন না। তাদের সময় দিন, পরিস্থিতি যেমন নিজের উন্নতি করবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- মানুষিক সাম্যাবস্থা বজায় রাখার জন্য কোনো শুভ অনুষ্ঠান যেমন বিবাহ কালে বিঘ্ন সৃষ্টি করবেন না।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-ভালো, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-চমৎকার, পেশা-সমস্যা, বিবাহীত জীবন-চমৎকার

কন্যা রাশির আজকের রাশিফল

কন্যা রাশির আজকের রাশিফল

কন্যা রাশি:

অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে। কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। আপনার অসংযত জীবনযাত্রা বাড়িতে উত্তেজনার সৃষ্টি করতে পারে তাই দেরী করে রাত্রে বাড়ি ফেরা এবং অন্যদের উপর খুব বেশী খরচ এড়ানোর চেষ্টা করুন। আপনার সাহসের ফলে ভালবাসায় জয় হবে। কিছু মানুষের সাথে কথা বলার জন্য আজকে আপনি আপনার বহুমূল্য সময় ব্যার্থ করতে পারেন।আপনার সেটা থেকে বাঁচা দরকার। আপনার স্ত্রী তার জীবনে আপনার মূল্য বর্ণনা করতে আজ কিছু সুন্দর শব্দ নিয়ে আপনার কাছে আসতে পারে। আপনার ফটোগ্রাফির দক্ষতা অর্জন করুন। আপনি আজ যে মুহুর্তে ক্লিক করেছেন তার কিছুটা আপনি লালন করছেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- পরিবারের সুখ বৃদ্ধির জন্য ধর্মীয় স্থলে বিশুদ্ধ ঘি ও কর্পূর দান করুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-ভালো, পরিবার-মোটামুটি, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার

তুলা রাশির আজকের রাশিফল

তুলা রাশির আজকের রাশিফল

তুলা রাশি:

অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং সুস্থ থাকতে নিয়মিতভাবে হেলথ ক্লাবে যান। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। বন্ধুরা আপনাকে তাঁদের বাড়িতে এক উপভোগ্য সন্ধ্যার জন্য আমন্ত্রণ জানাবে। আপনার প্রেমিকার দিনটি একটি মিষ্টি হাসি দিয়ে উজ্জ্বল করে তুলুন। ঘরে পরে থাকা কোনো পুরোনো জিনিস আজকে আপনি পেতে পারেন তাতে আপনাকে আপনার ছোটবেলার দিনের কথা মনে করিয়ে হতাশ করতে পারে আর আপনি দুঃখের সাথে পুরো দিন একা কাটাতে পারেন। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে। আপনি বাইরে গিয়ে আপনার পরিবার / বন্ধুদের সাথে একটি বহিরাগত রেস্তোরাঁয় মধ্যাহ্নভোজ বা মধ্যাহ্নভোজ নিতে পারেন। যদিও এটি কিছুটা ব্যয়বহুল হতে পারে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-  কন্যা শিশুদের চকোলেট, দুধ, মিষ্টি এবং ট্রফি বিতরণ করুলে সংসারে সুখ বৃদ্ধি পায়।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-মোটামুটি, পরিবার-সমস্যা, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-ভালো, বিবাহীত জীবন-অতি চমৎকার


বৃশ্চিক রাশির আজকের রাশিফল 

বৃশ্চিক রাশি:

অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে। আপনি আজ একটি ইতিবাচক আভা নির্গত করবেন এবং ভাল মনের সাথে আপনার বাড়ি থেকে বেরিয়ে যাবেন, তবে আপনার মূল্যবান কোনও জিনিস ছিনিয়ে নেওয়ার কারণে আপনার মেজাজ প্রভাবিত হতে পারে। আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন- কিন্তু আপনি কি বলবেন সে বিষয়ে সতর্কতা অবলম্বন করা আবশ্যক। ব্যস্ত রাস্তায়, আপনি বুঝতে পারবেন যে আপনার প্রণয়ী সেরা তাই আপনি ভাগ্যবান। যেটা আপনার জন্য প্রয়োজনীয় না সেটার প্রতি আজ আপনি বেশি সময় ব্যার্থ করতে পারেন। আপনার আজ আপনার স্ত্রীর অবিশাস্য উষ্ণতার সঙ্গে নিজেকে রাজার মত মনে হবে। আজ কিছুটা বেশি ঘুমোলে আপনি শক্তির মুকুট অনুভব করতে পারেন। নিজেকে দিনভর সচল রাখুন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- দুধের প্যাকেট কোন গরিব মহিলাকে দান করলে অর্থনৈতিক ক্ষেত্র শক্তিশালী হবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-সমস্যা, পরিবার-মোটামুটি, ভালোবাসার বিষয়বস্তু-চমৎকার, পেশা-সমস্যা, বিবাহীত জীবন-চমৎকার


ধনু রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

ধনু রাশি:

মানসিক চর্চার জন্য আকর্ষণীয় কিছু পড়ুন। মনে হয় আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। আবেগ প্রবণতাকে সামলে রাখুন নাহলে প্রেমের সম্পর্কে ভাঙন অনিবার্য। এই রাশির লোকেদের আজকে নিজেকে বোঝা খুব দরকার।যদি আপনার মনে হয় আপনি বিশ্বের ভিড়ে হারিয়ে গেছেন তাহলে নিজের জন্য সময় বার করুন এবং নিজের ব্যাক্তিত্ব কে মূল্যয়ন করুন। আজ একজন ব্যক্তি আপনার স্ত্রীর প্রতি খুব বেশী আগ্রহ দেখাতে পারেন, কিন্তু দিনের শেষে আপনি উপলদ্ধি করবেন কোনকিছু গোলমাল চলছে না। উইকএন্ডে আপনার স্মার্টফোনের স্ক্রিনে আপনার বসের নাম দেখে – ভাল দর্শন নয়, তাই না? তবুও এবার ঘটনা হতে পারে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-হলুদ ছানার ডাল কোনো গরুকে খাওয়ালে আপনার সৃজনশীল ভাবনা চিন্তা বৃদ্ধি পাবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-চমৎকার, ধন-অতি চমৎকার, পরিবার-মোটামুটি, ভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-সমস্যা, বিবাহীত জীবন-মোটামুটি

মকর রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

মকর রাশি:

এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। আপনার পেশীগুলিকে আরাম দিতে তেল দিয়ে আপনার শরীর মালিশ করুন। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। লোকজন ও তাদের মনোভাব নিয়ে চট করে সিদ্ধান্তে পৌঁছাবেন না- হতে পারে তারা চাপে ছিল এবং তারা আপনার সহানুভূতি ও বিচার আশা করে। আপনার ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে। অনেক সময় মোবাইল দেখতে-দেখতে আপনি অনেক সময় পেরিয়ে ফেলেন আর তারপর যখন আপনি আপনার সময় খারাপ করে ফেলেন তখন আপনি পচ্ছতান। আজ, আপনার স্ত্রী আপনাকে তার জীবনে আপনি বিশ্বের একমাত্র ব্যক্তি বলে মনে করাবে। কোনো গাছের ছায়াতে বসে আজকে আপনি শান্তি পাবেন।জীবন কে আজকে আপনি কাছে থেকে বুঝতে পারবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-দাতব্য কাজ সঞ্চালন যেমন আর্ত এবং দরিদ্র মানুষের জন্য বিনামূল্যে পানীয় জলের পাত্র রেখে জল দানের ব্যবস্থা করলে আপনার পরিবারিক জীবনে ভাগ্য এবং ইতিবাচকতা আসবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-অতি চমৎকার, পরিবার-সমস্যা, ভালোবাসার বিষয়বস্তু-চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-চমৎকার

কুম্ভ রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

কুম্ভ রাশি:

স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই অর্থ আপনার অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারে। যাদের সাথে আপনি কদাচিৎ সাক্ষাৎ করেন তাদের সাথে য়োগাযোগের ভালো দিন। ভালোবাসার আনন্দ উপভোগ করতে পারবেন। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন এবং আপনি আপনার পছন্দসই কাজ করতে সক্ষম হবেন। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন। আপনি আজ আপনার বন্ধুদের বা পরিবারের সাথে ঘুরতে যেতে পারেন। তবে অন্যেরা যদি শপিংয়ের ক্ষেত্রে থাকে তবে আপনি কিছুটা আটকে ও বিরক্ত বোধ করতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-যদি আপনি কারো সাথে সময় কাটাতে পছন্দ না করেন তাহলে আপনি অবসাদে ভুগতে পারেন। এটিকে এড়িয়ে যেতে কপালে সাদা চন্দনের তিলক লাগান।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-অতি চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু– অতি চমৎকার, পেশা-মোটামুটি, বিবাহীত জীবন-অতি চমৎকার

মীন রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

মীন রাশি:

আজ আপনার উচ্চ প্রত্যয় সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। এক ধকলসাধ্য দিন হওয়া সত্ত্বেও আপনি আপনার প্রাণশক্তি সঞ্চয় সমর্থ হবেন। আপনি যদি ছাত্র হন এবং বিদেশে পড়াশোনা করতে চান তবে ঘরে বসে আর্থিক সঙ্কট আপনাকে আজ বিরক্ত করতে পারে। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। আপনি যদি আপনার প্রেমিকাকে নির্দেশ দেন তাহলে গুরুতর সমস্যার সৃষ্টি হবে। মনের কথা বলতে ভয় পাবেন না। আজ, আপনি আপনার অর্ধাঙ্গীনির সাথে ভালবাসা করার প্রচুর সময় পাবেন, কিন্তু শরীর খারাপ হতে পারে। বাড়ির একজন প্রবীণ সিনিয়র আজ আপনার সাথে কিছু জ্ঞান সরবরাহ করতে পারে। আপনি তাদের প্রচার পছন্দ করবেন এবং তাদের অনুসরণ করার চেষ্টা করবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- বিষ্ণু বা শিব মন্দিরে সূর্যের বস্তু গম, মুসুর ডাল, গুড়, ডালিয়া, লাল বস্ত্র এবং সিঁদুর দান করলে প্রেম জীবন সুন্দর হবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-চমৎকার, ধন-ভালো, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-চমৎকার, বিবাহীত জীবন-মোটামুটি

Mr. Shuva is a News and Content Writer at BongDunia. He has worked with various news agencies all over the world and currently, he is having an important role in our content writing team.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.