একটি ফাঁস অনুসারে, Instagram শীঘ্রই iOS ব্যবহারকারীদের অ্যাপ ছাড়াই রিল দেখার অনুমতি দিতে পারে, বিটা সংস্করণ 319.0.2-এ অ্যাপ ক্লিপ প্রবর্তনের জন্য ধন্যবাদ।

আপনি যদি একজন iOS ব্যবহারকারী হন এবং অ্যাপ্লিকেশন ডাউনলোড না করেই ইনস্টাগ্রাম রিলস দেখতে চান, তবে সম্প্রতি প্রকাশিত তথ্য অনুসারে ভাল খবর আপনার নাগালের মধ্যে হতে পারে।

এই নিবন্ধে আপনি পাবেন:

Instagram 319.0.2 সংস্করণে রয়েছে

9to5Mac দ্বারা প্রাপ্ত তথ্য অনুসারে, টেস্টফ্লাইটের মাধ্যমে বিটা পরীক্ষকদের জন্য উপলব্ধ Instagram এর 319.0.2 সংস্করণে একটি অ্যাপ ক্লিপ চালু করা হয়েছে। আপনি যদি জানতে আগ্রহী হন যে এটি কী, অ্যাপলের মতে, এটি “একটি অ্যাপের একটি ছোট অংশ যা আপনাকে দ্রুত কাজগুলি করতে দেয়, যেমন একটি বাইক ভাড়া করা, পার্কিংয়ের জন্য অর্থ প্রদান করা বা খাবারের অর্ডার দেওয়া।” অর্ডার করতে”। সুতরাং, এটি একটি মিনি অ্যাপ যা আপনি সম্পূর্ণ সংস্করণ ডাউনলোড না করেই পরীক্ষা করতে পারেন।

অ্যাপ ক্লিপ কোথায় পাবেন?

আপনি Safari, Maps এবং Messages-এ এমনকি NFC ট্যাগ, QR কোড এবং এমনকি অ্যাপ ক্লিপ কোড-এর মাধ্যমেও বাস্তব জগতে অ্যাপ ক্লিপগুলি খুঁজে পেতে পারেন – বিশেষ মার্কার যা আপনাকে সরাসরি একটি নির্দিষ্ট অ্যাপে নিয়ে যায়। আসুন ক্লিপে এগিয়ে যাই।

আর ইনস্টাগ্রামের ক্ষেত্রে?

Instagram অ্যাপ ক্লিপ সম্পর্কে, এই নতুন বৈশিষ্ট্য ব্যবহারকারীদের Reels উপভোগ করতে দেয়, ইনস্টাগ্রাম অ্যাপ্লিকেশনে সংহত ভিডিও প্ল্যাটফর্ম।

TikTok-এর অ্যাপ ক্লিপগুলির মতো, Instagram সংস্করণ ব্যবহারকারীদের অ্যাপের নেটিভ ইন্টারফেসে রিল দেখতে দেয়, এমনকি এটি ইনস্টল না থাকলেও।

কল্পনা করুন: যদি কেউ আপনাকে একটি ইনস্টাগ্রাম রিলে একটি লিঙ্ক পাঠায়, তবে এটি আপনার সাধারণ ওয়েব ব্রাউজারের পরিবর্তে অ্যাপ ক্লিপে খুলবে। আপনি বিভিন্ন রিল ব্রাউজ করতে পারেন এবং এমনকি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন৷ যাইহোক, একটি সীমা আছে – প্রায় ছয়টি রিল দেখার পরে, আপনি আরও দেখা চালিয়ে যেতে চাইলে অ্যাপটি আপনাকে ইনস্টাগ্রাম ডাউনলোড করার পরামর্শ দেবে।

ইনস্টাগ্রাম থাকা বা না থাকা

এই নতুন বৈশিষ্ট্যটি Instagram iOS অ্যাপে একটি সত্যিই উত্তেজনাপূর্ণ সংযোজন। যারা সোশ্যাল মিডিয়াতে ঝাঁপিয়ে পড়তে চান না কিন্তু এখনও সর্বশেষ ভাইরাল ট্রেন্ডের সাথে আপডেট থাকতে চান তাদের জন্য এটি খুবই কার্যকর হতে পারে।

এছাড়াও, এটি আমাদের প্রতিদিনের স্ক্রীন ব্যবহার কিছুটা কমানোর একটি মজার উপায় – সাম্প্রতিক গবেষণাগুলি দেখায় যে আমেরিকানরা তাদের সেল ফোনে ব্যয় করার গড় সময় গত কয়েক বছর ধরে কিছুটা কমছে৷

উপসংহার

এখন যেহেতু আপনি জানেন ইনস্টাগ্রাম অ্যাপ ক্লিপ কী, আপনি সিদ্ধান্ত নিতে পারেন যে আপনি সত্যিই সোশ্যাল মিডিয়ার বিস্ময়কর (কিন্তু কখনও কখনও কষ্টকর) জঙ্গলে যেতে চান কিনা, অথবা আপনি কিছু না করে এটিকে দেখতে চান। সেখানে এটি ডাউনলোড করুন। সম্পূর্ণ আবেদন.

সর্বশেষ তথ্যের সাথে আপডেট থাকতে bongdunia অনুসরণ করতে ভুলবেন না news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি জগতের থেকে!

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.