সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনার আবহের মধ্যেই ডুমুরিয়াবাসীর জন্য সুখবর

0

নিজস্ব সংবাদদাতাঃ করোনার মধ্যেই বাংলাদেশের ডুমুরিয়াবাসীদের জন্য অত্যন্ত সুখবর ।এই প্রথম ডুমুরিয়া উপজেলায় অনলাইন বাজার (ই-কমার্স) বাজার চালু হয়েছে। যার নাম করা হয়েছে নগরবাজার । 

সম্পূর্ণ ই-কমার্স-এর উপর ভিত্তি করে এই নগরবাজার তৈরি করা হয়েছে ।  নগরবাজারের মাধ্যমে এখন ডুমুরিয়াবাসী ঘরে বসেই নিজের সুবিধামতো পণ্য পেতে পারেন। খাদ্য দ্রব্য থেকে শুরু করে বিলাসবহুল পন্য সামগ্রীও এখন পাবেন নগর বাজারে ।

মহামারী করোনা কে উপেক্ষা করে নগর বাজার সৃষ্টি হয়েছিল গত ০৬-০৪-২০২০ তারিখে।খুব কম সময়ের মধ্যে নগর বাজার ডুমুরিয়াবাসীর কাছে এক সফলতার বার্তা পৌঁছে দিয়েছে। নগর বাজারের উপদেষ্টা সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ (এমপি) নগর বাজার কে সার্বিক সহযোগিতা করেছেন এবং নগর বাজার সম্পর্কে তিনি বলেছেন এধরণের উদ্যোগের কথা জানলে মাননীয় প্রধানমন্ত্রী খুশি হবেন।

এছাড়া ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ, উপজেলা নির্বাহি অফিসার মোঃ শাহনাজ বেগম ও ডুমুরিয়ার প্রশাসনের ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব নগর বাজার এর সার্বিক সহযোগিতায় এগিয়ে এসেছেন। নগর বাজারের প্রধান দায়িত্বে রয়েছেন রয়েছেন ব্যবস্থাপনা পরিচালক এস এম মাজেদুল ইসলাম।তিনি নগর বাজারের মাধ্যমে সম্পূর্ণরূপে ডুমুরিয়াবাসীর জন্য এক স্বাগতম বার্তা পৌঁছে দিচ্ছেন ।যেখানে আপনার নিত্যপ্রয়োজনীয় দৈনন্দিন জীবনের সুলভ পণ্য পাবেন। এই লক্ষ্য রেখে নগর বাজারে পরিচালনা ও প্রধান দায়িত্বে রয়েছেন তিনি।

নগর বাজার এর সম্মানিত এক্সিকিউটিভ সুমন রাহা ও ভবতোষ মন্ডল নগর বাজার কে এগিয়ে নিয়ে যেতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন,এর সাথে রয়েছে নগর বাজারে কর্মচারীবৃন্দ। ডুমুরিয়ায় অন্যতম ডিজিটাল পদ্ধতিতে নগর বাজার চালু হওয়ার জন্য ডুমুরিয়া ডিজিটাল এক রূপ নিয়েছে। “কমদামে সেরা পণ্য” এই স্লোগান নিয়ে নগর বাজার আগামী দিনে এগিয়ে নিয়ে যেতে চায়। আগামী দিনে সর্বোচ্চ সেবা নিয়ে জনজীবন কে আরো সহজ করা নগর বাজারের অন্যতম উদ্দেশ্য।

মন্তব্য
Loading...