সরকারি চাকরি দেওয়ার নাম করে প্রতারণা! গ্রেফতার করা হলো ৩ মাথা’কে

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সরকারি চাকরি দেওয়ার নাম করে চার লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগে এক তরুণী সহ তিন জন’কে গ্রেফতার করল কেতুগ্রাম থানার পুলিশ। ধৃতদের নাম আরিফুল ইসলাম, সায়ন্তন মুখার্জি‌ ও পল্লবী সিংহ চৌধুরী। শুক্রবার সকালে কেতুগ্রাম থানার রাজুর গ্রামের বাসিন্দা আরিফুলের বাড়ি থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। ধৃতদের মধ্যে সায়ন্তনের বাড়ি হাওড়া জেলার শিবপুর থানা এলাকার ভূতনাথ মুখার্জি‌ রোডে। পল্লবীদেবী রাজারহাট নিউটাউন এলাকার বাসিন্দা। ধৃতদের এদিন কাটোয়া মহাকুমা আদালতে তোলা হলে দশদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

জানা গেছে, মুর্শি‌দাবাদের বড়ঞা থানার একপাহাড়িয়া গ্রামের বাসিন্দা আসরফ মল্লিক নামে এক যুবক কেতুগ্রাম থানায় এ নিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করে। তাঁর সঙ্গে ছিলেন কেতুগ্রাম থানা এলাকা ও মুর্শিদাবাদ জেলার আরও বেশ কিছু বেকার যুবক। তাদের অভিযোগ, তাদের কাউকে রাজ্য সরকারের গ্রুপ-ডি পদে, কাউকে কলকাতা পুলিশে, আবার কাউকে এয়ারপোর্টে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা নিয়েছে আরিফুল ইসলাম। এভাবেই তাদের কাছ থেকে ৪০ লক্ষাধিক টাকা নেওয়া হয়েছে বলে অভিযোগ।

প্রতারিতরা বলেন, “দীর্ঘ প্রায় দু’বছর পরেও চাকরি না পেলে বুঝতে পারি আমরা প্রতারিত হয়েছি। এরপর আরিফুল’কে আমাদের টাকা ফেরত দেওয়ার জন্য বলি। তখন সে জানায়, ওই টাকা তার সঙ্গে সায়ন্তন মুখার্জি‌ ও পল্লবী সিংহ চৌধুরী ভাগ করে নিয়েছে। এদিন রাজুর গ্রামে আরিফুলের বাড়িতে ছিলেন সায়ন্তন বাবু ও পল্লবী দেবী। আমরা তাদের কাছে টাকা ফেরত চাইলে ওনারা টাকা দিতে অস্বীকার করেণ। বাধ্য হয়ে আমরা পুলিশের দ্বারস্থ হয়।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...