সময়ের সাথে হাত মিলিয়ে

নারী দিবসে আবেগপ্লুত হয়ে পরলেন প্রসেনজিত চ্যাটার্জি

৮ই মার্চ বিশ্বব্যাপী পালিত হয় আন্তর্জাতিক নারী দিবস। এই নারী দিবসে বিশ্বের সমস্ত নারীদের প্রতি আমরা নারী দিবসের শুভেচ্ছা জানিয়ে থাকি। প্রত্যেক বছরের মতো এবছরে এই শুভেচ্ছা মাত্রা বেড়ে হয় সারা পৃথিবীর এক চতুর্থাংশ। এই দিনটিতে পুরুষেরা নারীদেরকে দেবীরুপে শুভেচ্ছা জানিয়ে থাকে এবং নারীরাও তাদের এই দিনটিকে বিশেষভাবে উপভোগ করে থাকেন।

Prosenjit-chaterjee-ratna-chaterjee

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরাও সোশ্যাল মিডিয়ায় তাদের প্রিয় জনের সাথে এই দিনের পরিকল্পনায় কি কি করেছেন তা ছবি আপলোডের মাধ্যমে সবাইকে জানান দিয়েছেন এবং অভিনেতারা এও জানিয়েছেন যে তাদের জীবনের প্রিয় নারী কে? টলিউডের শীর্ষ অভিনেতা প্রসেনজিত চ্যাটার্জিও ব্যতিক্রম নন।

প্রসেনজিত চ্যাটার্জি যাকে আমরা আন্তরিকভাবে বুম্বা দা নামে ডাকি, আন্তর্জাতিক নারী দিবসে তিনি আবেগপ্লুত হয়ে পরেছেন। তিনি এইদিন তার মা রত্না চ্যাটার্জির সাথে পুরোনো একটি ছবি পোস্ট করেন এবং ক্যাপশানে কিছু আবেগজনিত বার্তা লেখেন। তিনি লেখেন, ” আমি আমার সপ্নকে অনুসরন করে জীবনে এগিয়ে একজন অভিনেতা হয়ে ওঠার জন্য এবং একজন শৃঙ্খলাবদ্ধ ব্যাক্তি হয়ে ওঠার জন্য আমার মা রত্না চ্যাটার্জিকে আজকের এই বিশেষ দিনে কৃতিত্ব জানাই “।

মন্তব্য
Loading...