বর হারানোর ভয় একি করলেন নায়িকা শ্রাবন্তী!?!

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ অনেকদিন ধরেই নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় খবরের শিরোনামে তাঁর বিবাহিত জীবন নিয়ে। নয় নয় করে করে ফেললেন তিন তিনটি বিয়ে। নতুন বর রোশানকে নিয়ে তিনি যেনো একদম মেতে আছেন। এর মধ্যেই নতুন বরকে নিয়ে করে ফেললেন বিস্ফোরক মন্তব্য। বললেন তিনি নাকি তাঁর বরকে গলায় ঝুলিয়ে রাখেন।

টলিউডে সবচেয়ে সুন্দর মুখ বললে সবাই একবারে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কেই চেনেন। তাঁর রূপ বার বার মুগ্ধ করেছে তাঁর অনুরাগীদের। শুধু রূপের জন্যই নয় তাঁর অভিনয় দক্ষতাও প্রমাণিত হয়েছে অনেক ছবিতে। গয়নার বাক্স, বুনোহাঁসে তাঁর অনবদ্য অভিনয় সবাইকে মুগ্ধ করেছে। তবে শুধু সৌন্দর্য বা কেরিয়ার নিয়েই কিন্তু তিনি বিখ্যাত নন। তিনি বিখ্যাত তাঁর ব্যাক্তিগত জীবন নিয়েও।

ব্যাক্তিগত জীবন বলতে তাঁর বিয়ে নিয়ে তিনি বেশী বিখ্যাত। সিনেমার জগতে অনেক অভিনেতা অভিনেত্রী আছেন যাঁদের জীবনে হয়ত প্রেম এসেছে অনেক কিন্তু বিয়ে করা হয়ে ওঠেনি। কিন্তু শ্রাবন্তী চট্টোপাধ্যায় নয় নয় করে করে ইতিমধ্যে করে ফেলেছেন তিন তিনটি বিয়ে। অনেক ছোটো বয়সে অভিনয় জগতে আসার সুবাদে প্রেমে পড়েছিলেন অনেক ছোটো বয়সে। তাঁর প্রথম প্রেম হল পরিচালক রাজীব বিশ্বাস। প্রথম প্রেমেই বিয়ে। সেই বিয়ে থেকে তাঁর আছে একটি সন্তান। তাঁর ছেলের নাম ঝিনুক। লম্বা বিবাহিত জীবন কাটানোর পর সেই জীবনে ইতি টেনে বেরিয়ে আসেন তিনি। সেই বিয়েটা চলেছিল প্রায় ১০-১২ বছর।

এরপর অনেক দিন নিঃসঙ্গ থাকার পর তাঁর জীবনে খুব কম সময়ের জন্য আসেন তাঁর তৃতীয় স্বামী কৃষ্ণ ব্রজ রাজ। পেশায় তিনি ছিলেন একজন মডেল। খুব অল্প সময়ের মধ্যেই তাঁরা রেজিস্ট্রি ম্যারেজ করেন কিন্তু কিছুদিনের মধ্যেই সবাইকে অবাক করে তাঁরা একে অপরের বিরুদ্ধে ডিভোর্সের মামলা করেন। এখনও অবধি সেই ডিভোর্সের কারণ জানা যায়নি।

এর পর তাঁর অনুরাগীরা ভেবেছিল তিনি হয়ত একেবারে ভেঙে পরবেন। কিন্তু সবাইকে একেবারে ভুল প্রমাণ করে অল্প সময়ের মধ্যেই তিনি জড়িয়ে পড়েন তিন নম্বর সম্পর্কে। শুধু জড়ানোই নয় একেবারে বিয়ে। এবারে পাত্র পাঞ্জাবী এবং পেশায় পাইলট। শোনা যায় আকাশ পথেই নাকি তাঁদের প্রেম। তাঁর জীবন আলো করতে আসেন রোশান। চুপেচাপে পাঞ্জাবে উড়ে গিয়ে করে ফেলেন বিয়ে। আর তারপর থেকে কিছুতেই তাঁদের আলাদা করা যাচ্ছেনা। তাসে ছবির প্রিমিয়ার কিংবা পার্টী সব জায়গায় তাঁরা একসাথে। আর তাঁর সাথে নায়িকার জীবনে যোগ হয়েছে আরেকটি জিনিস তা হল তাঁর গলার মঙ্গলসূত্র। একমাত্র অভিনয়ের সময় ছাড়া  সবরকম পোশাকের সাথে এবং সবসময় তিনি গলায় ঝুলিয়ে রাখেন সেটি।

এর কারণ জিজ্ঞেস করলে তিনি জানান যে তাঁর স্বামী এতোটাই হ্যান্ডসাম যে কিছুতেই তিনি তাঁকে কাছ ছাড়া করতে চাননা। আর সব মেয়েদের মত তিনি স্বামীর মঙ্গল কামনায় এই মঙ্গলসূত্র পরে থাকেন। তিনি আরও বলেন এটা একটা স্টাইল স্টেটমেন্টও বটে। কোনও কারণেই যে নিজের সংস্কৃতিকে তিনি ভোলেননি সেটাই সবার কাছে তাঁকে আরও ব্যাক্তিত্বময় করে তুলেছে।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...