বাবার ক্যান্সার ধরা পড়লে কী করেছিলেন রণবীর কাপুর?

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: হিন্দি চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা ঋষি কাপুরের নাম জানেনা এমন মানুষ ভারতবর্ষে কেন, সারা পৃথিবীময় খুঁজে পাওয়া দুষ্কর। একসময় বলিউডের প্রথম সারির সুপারস্টারদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। তবে বর্তমানে বয়স হয়ে যাওয়ার কারণে বহুল পরিমাণে চলচ্চিত্র জগতের সাথে সম্পর্ক বজায় রাখতে পারছেননা ঋষি কাপুর।

বহুদিন ধরে ক্যান্সার রোগে ভুগছেন বলিউডের এই প্রবীণ অভিনেতা। ক্যান্সারের সাথে লড়তে লড়তে এখন জয়ের কাছে পৌঁছে গেছেন তিনি। নিউ ইয়র্কে শেষ পর্যায়ের চিকিৎসা চলার মাঝে এখন একটু ব্রেক নিয়ে নিজের মনকে সতেজ করতে পরিকল্পনা করছেন তিনি।

তবে এই দীর্ঘ লড়াই’য়ের প্রথম দিকটা মোটেই সুখকর ছিলনা। মারণরোগ ক্যান্সার; এই রোগ হলে সবার আগে রোগীর পরিবারের কর্ত‌ব্য তার পরিবারের। ঋষি কাপুরের পাশেও কি ছিল তাঁর পরিবার? কী করেছিলেন পুত্র রণবীর কাপুর?

সম্প্রতি এই নিয়ে মুখ  খুললেন প্রবীণ অভিনেতা ঋষি কাপুর। ছেলের সম্পর্কে তিনি বললেন, “রিঅ্যাক্ট করার কোনও সুযোগই পাইনি। রণবীরও আমার অসুস্থতার কথা শুনে খুব ঘাবড়ে গেলেও আমাকে বুঝতে দেয়নি৷ একটুও দেরি করেনি ছেলে। আমার ব্যস্ততার মাঝেই হঠাৎ সেটে হাজির হয়ে প্রযোজকদের সবকথা বুঝিয়ে সঙ্গে সঙ্গেই আমাকে মুম্বাই নিয়ে যায় সে। আর তারপরই ফ্লাইটের টিকিট বুক করে আমাকে নিউ ইয়র্কে নিয়ে আসে৷ সত্যি বলতে কি রণবীর প্রায় জোর করেই আমাকে সেদিন প্লেনে উঠিয়েছিল। ধীরে ধীরে সত্যিটাকে মেনে নিয়েছিলাম।”

এর থেকেই বোঝা যায় বাবা-মা এর প্রতি কতটা শ্রদ্ধাশীল রণবীর কাপুর।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...