পুরনো রেকর্ড ভেঙ্গে এবার রঞ্জি ট্রফিতে নতুন রেকর্ড গড়লেন ওয়াসিম জাফর

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- পুরনো সমস্ত রেকর্ড ভেঙ্গে রঞ্জি ট্রফির মাধ্যমে নতুন রেকর্ড গড়লেন ওয়াসিম জাফর। এর আগে তিনি সবচেয়ে বেশী ক্রিকেট ম্যাচ খেলে সকলের রেকর্ড ভেঙ্গে দিয়েছিলেন। এবার মোট ১৫০টি রঞ্জি ট্রফি খেলে নতুন রেকর্ড তৈরি করলেন এই কিংবদন্তী ক্রিকেট খেলোয়াড়। তার রেকর্ড গড়ার সময়ই মাঠে সাপ বের হয় যেকারণে কিছু সময়ের জন্য খেলা বন্ধ থাকলেও ফের চালু হয় খেলা।

এর আগে রঞ্জি ট্রফির ক্ষেত্রে এই রেকর্ড সবচেয়ে বেশী ছিল ক্রিকেটর দেবেন্দ্র বুন্দেলা এবং অমল মজুমদারএর। দেবেন্দ্র বুন্দেলার মোট রঞ্জি ট্রফির খেলার সংখ্যা ছিল ১৪৬ টি। অপরদিকে অমল মজুমদারের রঞ্জি ট্রফি খেলার সংখ্যা ছিল ১৩৬ টি। তবে সকলকে চমকে দিয়ে মণিপুরের খেলোয়াড় রেক্স সিং তার অসাধারণ দক্ষতার প্রমাণ দিয়েছেন ৮ ওভারে ৮ টি উইকেট নিয়ে। তার এই উইকেটের জেরেই মাত্র ৬৫ রানে অল আউট হয়ে যায় মিজোরাম। এই ম্যাচে মণিপুরের মোট রান ছিল ৭ উইকেটে ২৫৫। সোমবার চালু হল রঞ্জি ট্রফি ম্যাচ। প্রথম দিনেই রেকর্ড তৈরি করলেন এই খেলোয়াড়রা।

অপরদিকে কেরালা এবং দিল্লীর খেলায় এদিন কেরালার হয়ে সবচেয়ে বেশী রান সংগ্রহ করেছেন রবিন উথাপ্পা। কেরালার মোট রান ছিল ৩ উইকেটে ২৭৬। এই দিনের সবচেয়ে বেশী রান করেন পুনিত বিস্ত। তিনি খেলছিলেন নাগাল্যান্ডের বিরুদ্ধে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...