আগামীকালের আবহাওয়ার খবর; আবারও ঝঞ্ঝার প্রভাবে কি হবে বৃষ্টিপাত না বিদায় নেবে ঠাণ্ডা !

আবারও আগমন ঘটেছে ঝঞ্ঝার। তবে কি আবারও হতে চলেছে আবহাওয়ার পরিবর্তন ! cyclone has come again. However, is the weather is changing again!

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আগের ঝঞ্ঝার রেশ কাটতে না কাটতেই আবারও একটি ঝাঞ্ঝার পূর্বাভাষ দিল আলিপুর আবহাওয়া দফতর। আগামীকালের আবহাওয়ার খবরে জানা যাচ্ছে যে, আবারও একটি ঝঞ্ঝা ঢুকেছে আফগানিস্তানে। যার ফলে আবারও পরিবর্তন হতে পারে আবহাওয়া। তবে আর যে বঙ্গে জাঁকিয়ে ঠাণ্ডা পড়বে না তা ভালোভাবেই জানিয়ে দিয়েছে আবহাওয়া দফতর।

মঙ্গলবার থেকেই যদিও ভালোই কমছে তাপমাত্রার পারদ। তবে আজ মানে বৃহস্পতিবার থেকে তাপমাত্রার পারদ বেশ ভালোই ঊর্ধ্বমুখী। সকাল এবং রাতের দিকে ঠাণ্ডা অনুভব হলেও বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে তাপমাত্রা। তবে বাতাসে আপেক্ষিক আদ্রতা এবং সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রার পার্থক্য বেশী থাকায় গরমটা অনেকটা কম অনুভূত হয়। তবে আগামীকালের আবহাওয়ার খবর থেকে জানা যাচ্ছে যে, আগানিস্তানে আরও একটি ঝঞ্ঝা প্রবেশ করছে। যদিও তার ফলে আবহাওয়ার খুব একটা বেশী পরিবর্তন হবেনা।

রাজ্যের উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গের জেলা গুলিতে তাপমাত্রার পারদ বেশ ভালোই কম থাকবে তবে বৃষ্টিপাতের সম্ভাবনা নেই বলে আগামীকালের আবহাওয়ার খবরে জানা যাচ্ছে। তবে উত্তরভারত এবং উত্তর পশ্চিম ভারতে হতে পারে তুষারপাত এমনটাই জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। তবে এবারে যে বঙ্গ থেকে আসতে আসতে বিদায় নিচ্ছে ঠাণ্ডা এমনটাও পূর্বাভাষ দিয়েছে আবহাওয়া দফতর।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...