সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

জেনে নিন আজকের কলকাতার বাজারে সোনার দাম

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বিয়ের মরসুমে সোনার গহনার দাম জানা প্রত্যেকের কাছেই সমান ভাবে গুরুত্বপূর্ণ। সোনার দাম আগে থেকে জেনে নিলে বাজারে গিয়ে সোনার দাম নিয়ে ঠকতে হয়না মানুষকে। তাছাড়া হলমার্ক যুক্ত খাঁটি সোনা কিনতে গেলেও আগে থেকে সোনার দাম জানা দরকার। বিনিয়োগকারীদের জন্য সোনার দামের হেরফের ঠিক কতটা এবং রোজকার সোনার দামের কতটা পরিবর্তন ঘটছে তা জানা অত্যন্ত প্রয়োজন।

আজ শহর কলকাতায় ২২ ক্যারেট হিসেবে ১ গ্রাম সোনার দাম ৩৭৪৯ টাকা। ৮ গ্রাম সোনার দাম ২৯, ৯৯২ টাকা। ১০ গ্রাম সোনার দাম ৩৭, ৪৯০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ৩, ৭৪, ৯০০ টাকা। গতকাল ২২ ক্যারেট হিসাবে ১ গ্রাম সোনার দাম ছিল ৩, ৭৬৫ টাকা। ৮ গ্রাম সোনার দাম ছিল ৩০, ১২০ টাকা, ১০ গ্রাম সোনার দাম ছিল ৩৭, ৬৫০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ছিল ৩, ৭৬, ৫০০ টাকা।

২৪ ক্যারেট হিসাবে ১ গ্রাম সোনার দাম ৩৮৮৯ টাকা। ৮ গ্রাম সোনার দাম ৩১, ১১২ টাকা। ১০ গ্রাম সোনার দাম ৩৮, ৮৯০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ৩, ৮৮, ৯০০ টাকা। গতকাল ২৪ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম ছিল ৩৯০৫ টাকা। ৮ গ্রাম সোনার দাম ছিল ৩১, ২৪০ টাকা। ১০ গ্রাম সোনার দাম ছিল ৩৯, ০৫০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ছিল ৩, ৯০, ৫০০ টাকা।

অর্থাৎ গতকালের চেয়ে আজ সোনার দাম অনেকটাই কম। আজ ১ গ্রাম হিসাবে সোনার দাম কমেছে ১৬ টাকা। ৮ গ্রাম হিসাবে সোনার দাম কমেছে ১২৮ টাকা। ১০ গ্রামের হিসাবে সোনার দাম কমেছে ১৬০ টাকা এবং ১০০ গ্রাম হিসাবে সোনার দাম কমেছে ১৬০০ টাকা।

মন্তব্য
Loading...