সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

‘ডোনাল্ড ট্রাম্প’কে অবশেষে ১ লাখ ৬৯ হাজার টাকায় মালিক বিক্রি করলেন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ এবার ‘ডোনাল্ড ট্রাম্প’ বিক্রি হল ১ লাখ ৬৯ হাজার টাকায় ! তবে আমেরিকার প্রেসিডেন্ট নন, এটি একটি ষাঁড়ের নাম । কোরবানি ঈদে ১৪ মণ ওজনের এই বিশাল ষাঁড় ‘ডোনাল্ড ট্রাম্প’ বাংলাদেশের ঢাকায় বিক্রি হয় ।

জানা গেছে,  ‘ডোনাল্ড ট্রাম্প’ এর মালিক চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌর এলাকার মন্না পাড়া মহল্লার সাবাব এগ্রো ফার্মের মালিক মেহেদী হাসান। তিনি বছর খানেক আগে হাট থেকে হলিস্টিন ফ্রিজিয়ান জাতের এই ষাঁড়টি কেনেন । চেহারা দেখে সখ করে নামকরন করেন ‘ডোনাল্ড ট্রাম্প’ ।

কোরবানি ঈদ উপলক্ষ্যে বিশাল গরুর হাট

সংবাদ মাধ্যমকে ‘ডোনাল্ড ট্রাম্প’ -এর মালিক মেহেদী হাসান বলেন, ১৪ মাস আগে শিবগঞ্জের তর্ত্তিপুর হাট থেকে ৫৯ হাজার টাকায় হলিস্টিন ফ্রিজিয়ান জাতের ষাঁড়টি কোরবানি ঈদ উপলক্ষ্যে কেনেন তিনি । চেহারা স্বাস্থ্য ভাল করার জন্য ‘ডোনাল্ড ট্রাম্প’ কে তাজা সবুজ ঘাস দিতেন তিনি । এছাড়া  ভুট্টা ও ভুসি খেতে পছন্দ করায় তাকে তার চাহিদামত খাবার দেয়া হতো। কোরবানি ঈদে ১ লাখ ৬৯ হাজার টাকায় ঢাকার এক ব্যবসায়ীর কাছে ষাঁড়টি বিক্রি করেছেন তিনি।

‘ডোনাল্ড ট্রাম্প’-এর মালিক অবশ্য এই টাকায় বিক্রি করায় মোটেই খুশি নন । বাংলাদেশে করোনা পরিস্থিতির কারনে এবার কোরবানি ঈদের হাট তেমন জমেনি । মালিকের দাবি,  করোনা পরিস্থিতি না থাকলে ষাঁড়টির দাম আড়াই লাখ টাকা পাওয়া যেত অনায়াসেই ।

মন্তব্য
Loading...