সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

প্রকাশিত হল বহু প্রতীক্ষিত চলচ্চিত্র ‘স্ট্রিট ড্যান্সার 3D’ ট্রেলার

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- নতুন বছরে নতুন চমক নিয়ে হাজির হল বহু প্রতীক্ষিত চলচ্চিত্র ‘স্ট্রিট ড্যান্সার 3D’। সম্প্রতি প্রকাশিত হল এর ট্রেলার। মনে করা হচ্ছে এটি ABCD সিরিজের তৃতীয় সংস্করণ। চলচ্চিত্রটি পরিচালনা করছেন বিখ্যাত নৃত্যশিল্পী রেমো ডিসুজা। গুলসন কমার এবং টি সিরিজএর ফিল্ম প্রোডাকশন দ্বারা নির্মিত করা হয়েছে।

ABCD সিরিজের মতো এখানেও মুখ্য ভুমিকায় রয়েছেন প্রভু দেবা, বরুণ ধাওয়ান, শ্রদ্ধা কপূর এছাড়াও দেখা যাবে নোরা ফতেহিকে। নোরা একজন বিখ্যাত বেলি ড্যান্সার হিসেবে অধিক পরিচিত। চলচ্চিত্রটির প্রধান গল্প নৃত্যকেন্দ্রিক।এই কারণে বিশেষ বিশেষ নৃত্যশিল্পীদের নিয়ে এই চলচ্চিত্রটি নির্মিত করা হয়েছে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, দিব্যা খোসলা কুমার, কৃষাণ কুমার এবং লিজল ডিসুজা প্রমুখরা।

আগামী বছরের ২৪ জানুয়ারি চলচ্চিত্রটি মুক্তি পাবে।চলচ্চিত্রটির কাহিনী লিখেছেন রেমো ডিসুজা। ট্রেলারটি দেখলে বোঝা যাবে যে দুটি দেশের দুই দল নৃত্যশিল্পীদের মধ্যে নাচের প্রতিযোগিতা নিয়ে মূলত এই চলচ্চিত্রের কাহিনী নির্মাণ করা হয়েছে। সাথে বরুণ এবং শ্রদ্ধা জুটির প্রেমের রসায়ন যে দর্শকদের খুবই পছন্দ হবে তা বলাই বাহুল্য।

মন্তব্য
Loading...