সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

রাজ্যের মন্ত্রী সভায় হতে চলেছে গুরুত্বপূর্ণ রদ বদল

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ পরিবর্তিত হতে চলেছে রাজ্যের মন্ত্রিসভা। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবার যেন একেবারে নতুন করে সাজাতে চলেছেন তার রাজনীতির সংসার।

রাজ্যে বিজেপি কে রুখতে এবার নিজের হাতে দ্বায়িত্ব তুলে নিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। খুব শক্ত হাতে নতুন করে ঘুঁটি সাজাচ্ছেন তিনি। সেই মর্মে তিনি বিশাল একটি দলগত বৈঠক করবেন। এই বৈঠকে কেউ কেউ পাবেন নতুন এবং বড় দায়িত্ব এবং কেউ কেউ খোয়াতে পারেন নিজের পদ। এমনটাই সুত্রের মারফৎ যানা যাচ্ছে। মুলত এখনও অবধি যে নামগুলো রদবদলের তালিকায় উঠে এসেছে তাঁরা হলেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, মন্ত্রী ব্রাত্য বসু, মন্ত্রী রাজীব বন্দপাধ্যায়, মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, শান্তিরাম মাহাত, বিনয়কৃষ্ণ বর্মণের নাম।

সুত্রের খবর অনুযায়ী বর্তমানে  সুব্রত মুখোপাধ্যায় আছেন পঞ্চায়েত এবং গ্রামোন্নয়নের দায়িত্বে সেখানে সম্ভবত আসতে চলেছেন শান্তিরাম মাহাত। মনে করা হচ্ছে পঞ্চায়েত থেকে হাত ধুলেও সুব্রত মুখোপাধ্যায়ের হাতে আসতে পারে বিদ্যুৎ মন্ত্রকের দায়িত্ব। ব্রাত্য বসুকে বদলে নতুন বনমন্ত্রী হতে পারেন রাজীব বন্দোপাধ্যায়, এই প্রসঙ্গে উল্লেখ্য যে রাজীব বন্দোপাধ্যায় বনমন্ত্রী হলে অনগ্রসর শ্রেণী কল্যানের দপ্তরের ভারে আসতে পারেন উত্তরবঙ্গের বিনয়কৃষ্ণ বর্মণ।

এখন দেখার অপেক্ষায় এই নতুন মন্ত্রীসভা নিয়ে সামনের লোকসভা নির্বাচনে কেমন ফল করতে পারেন তৃণমূল কংগ্রেস। মুখ্যমন্ত্রীর আশা পুরন করতে পারেন কিনা এই নতুন পদে আশিন মন্ত্রীরা সেটাও আলোচনার বিষয়।

মন্তব্য
Loading...