করোনা মোকাবিলায় দুস্থ মানুষদের অন্ন জোগাতে নয়া উদ্যোগ কেন্দ্রীয় সরকারের

করোনা মোকাবিলায় প্রায় বিনামূল্যে দেশবাসীকে রেশন দেবে কেন্দ্র সরকার। The central government will provide ration to almost free countrymen in the fight against Corona.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা মোকাবিলায় দেশ জুড়ে চলছে লকডাউনের পরিস্থিতি। এর মধ্যেই সাধারণ মানুষের খাদ্যের যাতে কোনও সমস্যা না হয় সেদিকে নজর রেখেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেজন্য সাধারন মানুষের সুবিধের জন্য কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভেদকোর একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের কথা ঘোষণা করেন।

করোনা ভাইরাসের সাথে মোকাবিলায় বর্তমানে দেশ জুড়ে ২১ দিনের লকডাউনের দরুন সাধারণ মানুষের যাতে কোনও অসুবিধে না হয় সে জন্য দেশের ৮০ কোটি মানুষকে মাথা পিছু ৭ কেজি করে রেশন অগ্রিম দেওয়া হবে। সেক্ষেত্রে ২৭ টাকা কেজি গম ২ টাকা কেজি দরে, ৩৭ টাকার চাল ৩ টাকা কেজি দরে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র।

করোনা মোকাবিলায় সাধারণ মানুষের পাশে দাঁড়াতে সব রকম সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সাধারণ মানুষের রেশনের স্বার্থে কেন্দ্র সরকার ১ লক্ষ ৮০ হাজার কোটি টাকা বরাদ্দ করেছে। এছাড়াও কেন্দ্র সরকারের তরফে ঘোষণা করা হচ্ছে যে, আতংকিত না হতে। সব রকম জরুরি পরিষেবা চালু রাখছে কেন্দ্র সরকার।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More