আনন্দে আত্মহারা হয়ে বরফ খেয়ে নিলেন এই অভিনেত্রী

বলিউডের অভিনেত্রী পরিণীতি চোপড়াকে দেখা গেল মজার ছলে একটুকরো বরফ খেয়ে নিতে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্টও করেছেন তিনি।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বলিউডের দুষ্ট মিষ্টি অভিনেত্রী পরিনীতি চোপড়াকে কে না চেনে। যদিও তার আরও একটি পরিচয় আছে, তিনি প্রিয়াঙ্কা চোপড়ার খুড়তুতো বোন। ‘ইস্কজাদে’ চলচ্চিত্রের মাধ্যমে তিনি বলিউডে বিশেষ পরিচিতি লাভ করেন। ‘লেডিস ভার্সেস রিকি বেহেল’ চলচ্চিত্রের মাধ্যমে ২০১১ সালে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি।

সম্প্রতি তিনি ঘুরতে গিয়েছিলেন অষ্ট্রিয়াতে। ক্রিসমাস ডে উপলক্ষে জার্মানিতেও সময় কাটিয়েছেন তিনি। বর্তমানে রয়েছেন অষ্ট্রিয়াতে। সেখান থেকেই নিজের ইন্সট্রাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও ছেড়েছেন তিনি। এই ভিডিওয় দেখা গিয়েছে ঘুরতে গিয়ে বেশ মজাতেই আছেন তিনি, মজার ছলে একটুকরো বরফও খেয়ে নিয়েছেন।

View this post on Instagram

First meal of the year. ❄️😂 #2020

A post shared by Parineeti Chopra (@parineetichopra) on

ভিডিওয় তিনি বলছেন যে আমি কি বরফ খেতে পারি? অপরপ্রান্ত থেকে কেউ বলছে হ্যাঁ। তারপর বরফ খেয়ে পরিণীতি বলছে এটা খুব ভালো। এভাবেই বরফাবৃত পাহাড়ে নববর্ষের দিনটিকে উপভোগ করেন পরিণীতি। উল্লেখ্য, ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ চলচ্চিত্রে মুখ্য ভূমিকায় দেখা যাবে পরিণীতিকে। এই চলচ্চিত্রে তিনি ছাড়াও থাকছেন অদিতি রাও হায়দারি, কীর্তি কুলকারনি প্রমুখ অভিনেত্রীগণ। চলচ্চিত্রটি পরিচালনা করছেন রিভু দাসগুপ্ত। এবছরের মার্চ মাস নাগাদ মুক্তি পাবে এই চলচ্চিত্রটি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...