একাধিক চুম্বন দৃশ্য থাকায় সঞ্জয় লীলা বানসালীর ছবিতে কাজ না করার কথা জানালেন সুপারস্টার সালমান খান

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সুপারস্টার সালমান খান ও আলিয়া ভাটকে দেখা যাওয়ার কথা ছিল সঞ্জয় লীলা বানসালির ইনশাআল্লাহ সিনেমায়। জানা যায় এ ছিনেমায় একাধিক রোমান্স দৃশ্যে চুম্পন রয়েছে। চুম্বন দৃশ্য যাতে চিরকালই সালমানের আপত্তি।

জানা যায় চিত্রনাট্যের প্রয়োজনে এই চুম্বন দৃশ্য প্রয়োজন। সালমান খান সিনেমা থেকে চুম্বন দৃশ্য বাদ দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন। তবে জানা যায় সালমানের অনুরোধ সত্ত্বেও চিত্রনাট্য পরিবর্তন করতে চান না সঞ্জয়। সালমান এ জাতীয় ঘনিষ্ঠ দৃশ্যে পূর্বে অভিনয় করেন নি। পরিচালক সালমানের অনুরোধ না রাখায় ইনশাআল্লাহ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন এই সুপারস্টার।

জানা যায় সালমান খান অভিনয়ে অপারগতা জানানয় বলিউডের সুপারস্টার শাহারুখ খানকে প্রস্তাব দিয়েছেন পরিচালক। তবে হৃতিশক রোশনও সিনেমার তালিকায় আছেন জানা যায়। এ সিনেমায় পূর্ব প্রস্তুতির জন্য বিপুল অর্থ বিনিয়োগ করা হয়েছে। তবে সালমানের জায়গায় অন্য কাউকে নেওয়া হলেও ছবিতে আলিয়া ভাট থাকছেন।

সালমান খানের সিনেমা থেকে সরে যাওয়ায় আলিয়া ভাট এক সাক্ষাৎকারে বলেন, “মনে আছে, আমি সত্যিই লাফ দিয়ে উঠেছিলাম। নিজ শহরে ছিলাম না, দেশের বাইরে ছিলাম। কী যেন একটা করছিলাম। হঠাৎ কল এলো। শুনে এক দৌড়ে ঘরের কোণে চলে গেলাম, লাফিয়ে উঠেছিলাম। মনে আছে, উত্তেজনায় আমি পাচ মিনিট ধরে লাফিয়েছি।

খামোশি: দ্য মিউজিক্যাল ছবির মাধ্যমে ১৯৯৬ সালে সঞ্জয় লিলা বনসালি পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করেন। সঞ্জয়ের হাম দিল দে চুকে সনম-এ অভিনয় করেন সালমান খান, ঐশ্বরিয়া রাই বচ্চন ও অজয় দেবগন। পরবর্তীতে বানসালির সাওয়ারিয়া ছবিতেও দেখা যায় সালমান খানকে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...