একেই বলে শিল্পী ! হাসপাতালের বেডে পায়ে ব্যান্ডেজ নিয়েই সোশ্যাল মিডিয়ায় ভূমির সৌমিত্র

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সোমবার দুপুরে বিখ্যাত বাংলা ব্যান্ড “ভুমি”র অন্যতম শিল্পী সৌমিত্র রায় দুর্ঘটনার শিকার হন । সেই সময় তাঁকে কল্যাণ সেন বরাট বিধাননগর মহাকুমা হাসপাতালে ভর্তি করেন । বর্তমানে সৌমিত্র রায় রয়েছেন সেবা হাসপাতালে । সেখানে পায়ে ব্যান্ডেজ জড়ানো অবস্থাতেই হাসপাতাল বেডে শুয়ে নিজের বর্তমান অবস্থার ছবি পোস্ট করলেন তিনি ।

উল্লেখ্যে, গতকাল দুপরে সৌমিত্র রায় নিজেই গাড়ি চালিয়ে যাচ্ছিলেন ইকো পার্কের দিক থেকে উইপ্রোর দিকে । গাড়ির গতিবেগ যথেষ্ট ছিল । পার্কের কাছে ব্রিজের নিকটে একটি ডাইভারে ধাক্কা লাগান তিনি । গাড়ির বেগ বেশী থাকার কারনে নিয়ন্ত্রন হারিয়ে যায় । বুকে এবং পায়ে ভালই আঘাত পান সৌমিত্র রায় । ঠিক সেই সময় সেই রাস্তা দিয়ে যাচ্ছিলেন অপর এক প্রথিতযশা  শিল্পী কল্যাণ সেন বরাট । তিনি দুর্ঘটনাস্থল থেকে সৌমিত্র রায়কে নিজের গাড়িতে করে বিধাননগরে মহাকুমা হাসপাতালে ভর্তি করেন । পরে তিনি সেবা হাসপাতালে ভর্তি হন ।

সৌমিত্র রায় সোশ্যাল মিডিয়াতে যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে তার ডান পা আগাগোড়া ব্যান্ডেজ করা । ছবিতে হাত তুলে তাঁকে বেশ খুশ মেজাজে দেখা যাচ্ছে । ছবি পোস্ট করার পর তিনি নিজেই লিখে দেন, “DON’T WORRY.. just a couple of fractures! See you soon” –  চিন্তা করো না, কয়েকটা ফ্র্যাকচার মাত্র৷ খুব শিগগিরিই আপনাদের সঙ্গে দেখা হবে ।

DON’T WORRY.. just a couple of fractures! See you soon 🤘🏼

Posted by Soumitra Ray on Monday, February 3, 2020

 

নিজের ফেসবুক অ্যাকাউন্টে এই ছবি পোস্ট করার পরপরই লাইক, কমেন্ট এবং শেয়ার হতে শুরু করে । অনেকেই বলে, “আমরা খুব ভয় পেয়ে গিয়েছিলাম, গেট ওয়েল সুন, লাভ ইউ”, আবার কেউ বলেছে, “উফফ তুমিও না দাদা ! ভয় পেয়ে গেছিলাম । যাক , get well soon … আপাতত ডাক্তার আর নার্স দের গান শুনিয়ে চাঙ্গা করে এসো কদিন ।” যাই হোক চিকিৎসকরা জানিয়েছেন ভয়ের কোন ব্যাপার নেই ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More