সারা আর ইব্রাহিম যেন মা-বাবারই প্রতিচ্ছবি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- উনিশের দশকের বলিউড অভিনেত্রী অমৃতা সিং এবং অভিনেতা তথা নবাব সেইফ আলি খান ছবিতে অভিনয় করা কালীন একে অপরের প্রেমে পড়েন। এরপর বিয়েও করেন তারা। তাদের একটি কন্যা সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান রয়েছেন। কিন্তু এই যুগলের বিবাহ টেকেনি। দীর্ঘ সময় পর তারা অবশেষে আলাদা হন। বর্তমানে সেইফ বলিউডের অন্যতম অভিনেত্রী করিনা কপূরকে বিবাহ করেন। তাদের একটি পুত্রসন্তানও হয়, নাম তৈমুর আলি খান।

বর্তমানে সেইফ কন্যা সারা বলিউড কাপাচ্ছেন একের পর এক চলচ্চিত্র দিয়ে। প্রাপ্তবয়স্ক সারাকে দেখলেই বোঝা যায় তার মা অমৃতা সিংএর সাথে তার মুখের কতটা মিল। যেন অমৃতার মুখ কেটে সারার মুখে বসানো। অপরদিকে ইব্রাহিমের মুখের আদল সম্পূর্ণ ভাবে মেলে সেইফ আলি খানের সাথে। অল্প বয়সে সেইফ এবং অমৃতা যেমন ছিলেন এখন সারা এবং ইব্রাহিম একই রকম দেখতে হয়েছেন।

সেইফ অমৃতার অল্পবয়সের প্রতিচ্ছবি এখন সারা-ইব্রাহিমের মধ্যে দিয়ে প্রকাশ পাচ্ছে। বেশ কিছুদিন আগেই সারাকে তার ও ইব্রাহিমের সাথে সেইফ এবং অমৃতার ছবি ইন্সটাগ্রামে পোস্ট করতে দেখা যায়। পোস্ট করার পর কমেন্টের বন্যা বয়ে যায়। সারার ভক্তদের অনেকেই কমেন্টে লিখেছেন “অবিকল সেইফ অমৃতার মুখ’। বর্তমানে সারা তার পরবর্তী চলচ্চিত্র ‘কুলি নম্বর ১’ র শুটিংএ ব্যস্ত আছেন। তার সাথে এই চলচ্চিত্রে অভিনয় করছেন বরুণ ধাওয়ান।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...