এবারে স্যামসাং গ্যালাক্সি নিয়ে আসছে নতুন চমক; একেবারে ৫ টি ক্যামেরা সহ ফোন

দুর্দান্ত ফিচার এবং ক্যামেরা সহ স্যামসং গ্যালাক্সি নিয়ে আসছে এস২০ ফোন। Samsung Galaxy S20 comes with great features and camera.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ স্মার্টফোন প্রেমীদের জন্য এবারে ব্যাপক ফোন আনতে চলেছে স্যামসং। দুর্দান্ত ফিচার এবং অসাধারণ ক্যামেরা সহ ফোন নিয়ে হাজির হচ্ছে স্যামসং গ্যালাক্সি এস ২০। ৫ টি ক্যামেরা সহ এই ফোনে থাকছে আরও অনেক ফিচার।

এই স্যামসং গ্যালাক্সি এস২০ তে যে ক্যামেরা ব্যবহার করা হবে সেটা হল আইএসওসেল ব্রাইট এইচএমএক্স ক্যামেরা। থাকছে সিঙ্গল টেক ফটো, নাইট হাইপারল্যাপস। শুধু তাই নয় এই ক্যামেরা দিয়ে ১২০৩২৯০২৪ পিক্সল এবং ৪২ মেগাবাইটের ছবি তোলা ছাড়াও থাকছে ৮কে ভিডিও সহ ডিরেক্টরস ভিউ মোড।

স্যামসাং গ্যালাক্সি এস ২০ তে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৬৫ যা আগের থেকে কাজ করবে ২০ শতাংশ দ্রুত এবং হবে ৩৫ শতাংশ পাওয়ার এফিশিয়েন্ট। থাকছে স্মার্টফোন মেমোরির আধুনিক সংস্করণ এলপিডিডি ৫। এছাড়াও থাকছে কোনও বস্তুর ক্যামিকাল মেকআপ বিশ্লেষণ করার জন্য স্পেক্ট্রোমিটার নামের অত্যাধুনিক সেন্সর।

এই সেন্সরের কাজ হল বিশ্লেষণ। অর্থাৎ এটা দিয়ে বোঝা যাবে শরীরের মেদ, ত্বকের আদ্রতা, ফলে চিনির পরিমাণ, ওষুধের কোয়ালিটি, অর্থাৎ আসল না নকল ইত্যাদি। স্যামসাং গ্যালাক্সি এস২০ তে থাকছে ৪০০০ এমএএইচ ব্যাটারি, আর আলট্রাতে থাকবে ৫০০০ এমএএইচ ব্যাটারি।

২০ জানুয়ারি স্যামসাং এর তরফে দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানা যায় যে, ২০২০ এর ১১ই ফেব্রুয়ারী আমেরিকার সানফ্রানসিসকোতে হবে এই স্যামসং গ্যালাক্সি এস২০ এর উন্মোচন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...