সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

প্রকাশিত হল ‘তানহাজি’ ছবিতে সেইফ আলি খানের নতুন লুক

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- আসতে চলেছে নতুন চলচ্চিত্র ‘তানহাজি’। প্রকাশিত হল সেইফ আলি খানের নতুন লুক। ওম রাউত পরিচালিত এই চলচ্চিত্রটি মুক্তি পাবে আগামী বছরের জানুয়ারি মাসে। সম্ভবত জানুয়ারির ১০ তারিখ নাগাদ মুক্তি পাবে এই চলচ্চিত্রটি।

এই চলচ্চিত্রে মুখ্য চরিত্রে থাকছেন অভিনেতা অজয় দেবগণ এবং সেইফ আলি খান ও অভিনেত্রী কাজল। চলচ্চিত্রটি পরিচালনা করছেন পরিচালক ওম রাউত। এটি ১৬৭০ সালের প্রাচীন ভারতের ইতিহাসের কাহিনী দ্বারা নির্মিত হবে। এখানে সেইফ আলি খানকে দেখা যাবে ছত্রপতি শিবাজির প্রধান সেনাপতি তানহাজির চরিত্রে। তানহাজি একজন মহারাষ্ট্রীয়ান সেনাপতি ছিলেন, যিনি কীভাবে সিংহগড়ের যুদ্ধে নিজের প্রান উৎসর্গ করেছিলেন সেটি বিস্তারিত ভাবে দেখানো হবে এই চলচ্চিত্রে।

Tanhaji Poster
T series

অজয় দেবগণকে দেখা যাবে, ছত্রপতি শিবাজির চরিত্রে। এটি বলিউডের একটি বিগ বাজেটের ছবি। সেইফ আলি খানের যে পোস্টারটি প্রকাশিত হয়েছে তা দেখে তার ভক্তেরা উচ্ছ্বসিত। চলচ্চিত্রটি কবে মুক্তি পাবে, তা নিয়ে অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছে তারা। এছাড়াও অনেকদিন পর অজয় দেবগণ এবং সেইফ আলি খানকে এক চলচ্চিত্রে অভিনয় করতে দেখা যাবে।

চলতি বছরে অজয় দেবগণের আরও দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছিল। যার মধ্যে একটি হল ‘টোটাল ধামাল’ আরেকটি ‘দে দে প্যার দে’। দুটি চলচ্চিত্রই বিশেষ সফলতা অর্জন করেছিল।

মন্তব্য
Loading...