সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বলিউডে ছন্দপতন, করোনা আক্রান্ত হলেন অমিতাভ বচ্চন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ

টলিপাড়ার মল্লিক পরিবারের পর এবার বলিউডের ছন্দ পতন । করোনার থাবা থেকে রেহাই পেলেন না অমিতাভ বচ্চনও । শনিবার করোনার টেস্ট করার পর বিগ বি-এর রিপোর্ট পজিটিভ আসে । দেরি না করেই শনিবার সন্ধ্যায়ই তাকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ।

নিজের করোনা আক্রান্ত হবার খবর অমিতাভ বচ্চন নিজেই টুইটারে প্রকাশ করেছেন । তিনি সেখানে জানিয়েছেন, “আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আমার পরিবার ও কর্মীদের সকলেরই কোভিড টেস্ট করা হচ্ছে। তাঁদের রিপোর্ট এখনও আসেনি। অনুরোধ করব, গত দশ দিনে আমার খুব কাছাকাছি যাঁরা এসেছেন তাঁরা প্রত্যেকেই নিজেদের কোভিড টেস্ট করান।”

এই মুহূর্তে এই বর্ষীয়ান অভিনেতার অসুস্থতার খবর পেয়ে চিন্তিত গোটা বলিউড । এই বয়সেও তিনি কাজ করে চলেছেন । কিছুদিন আগেই OTT Platform অ্যামাজন থেকে মুক্তি পেয়েছে সুজিত সরকারের ছবি “গোলাবো সিতারো” । সেখানে তিনি অনবদ্য অভিনয় করেছেন । বর্তমানে তিনি “ব্রহ্মাস্ত্র” ছবির শুটিং করছিলেন । রনবীর কাপুর এবং আলিয়া ভাট একই ছবিতে তার সাথে অভিনয় করছিলেন ।

এই মুহূর্তে দেশ জুড়ে করোনা পরিস্থিতির অবনতি হওয়ায়, বিশেষ করে মুম্বইইয়ের অবস্থা খারাপ হওয়ায় মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে নয়া নির্দেশিকায় শুটিঙয়ের কাজ বন্ধ ।  বিখ্যাত রিয়্যালিটি শো ‘কৌন বনেগা কোঁড়পতি” সিজন -১২ কাজ শুরু করার কথা থাকলেও বন্ধ করে রাখা হয়েছে করোনার কারনে । এই মুহূর্তে অমিতাভ বচ্চনের বয়স ৭৭ চলছে । বয়সের কারনে তার শারীরিক অবস্থার কথা ভেবে চিন্তিত গোটা বলিউড । এছাড়া শঙ্কিত হয়ে পড়েছেন তাঁর অগুনতি ভক্ত ।

হাসপাতাল সুত্র থেকে জানা গেছে, এই মুহূর্তে বিগ বি-এর শারীরিক অবস্থা স্থিতিশীল । বচ্চন পরিবারের বাকি সদস্যদের একের পর এক করোনা টেস্ট করা হচ্ছে এবং সবার রেজাল্ট পজিটিভ আসছে । অমিতাভ বচ্চন ভর্তি হবার এক ঘণ্টা পরেই ছেলে এবং অভিনেতা অভিষেক বচ্চনও টুইটারে জানিয়ে দিয়েছেন যে তিনিও করোনা ভাইরাসে সংক্রামিত হয়েছেন ।

মন্তব্য
Loading...