সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনায় আক্রান্ত প্রিন্স চার্লস এখন অনেকটাই সুস্থ,জানালেন চিকিৎসকেরা

গত ২৫ শে মার্চ নাগাদ করোনা ভাইরাসের শিকার হয়েছিলেন প্রিন্স চার্লস। এক সপ্তাহও কাটেনি এর মধ্যেই সেরে উঠেছেন তিনি। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- গত ২৫ শে মার্চ নাগাদ করোনা ভাইরাসের শিকার হয়েছিলেন ইংল্যান্ডের রানী এলিজাবেথ এর পুত্র এবং প্রিন্স উইলিয়াম এবং হ্যারির বাবা প্রিন্স চার্লস। এরই মধ্যে জানা গিয়েছে এক সপ্তাহও কাটেনি এর মধ্যেই সেরে উঠেছেন তিনি।

আক্রান্ত হওয়ার আগে কিছুদিন ধরে তাঁর শরীরে করোনা ভাইরাসের সমস্ত লক্ষণ দেখা দিয়েছিল। তবে টেস্ট করা হলে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। যদিও প্রিন্স চার্লস এর স্ত্রী ক্যামেলিয়া পার্কার এর করোনা ভাইরাসের টেস্ট নেগেটিভ আসে। প্রিন্স চার্লস এবং তাঁর স্ত্রী ক্যামেলিয়া পার্কার সেলফ আইসোলেশানে আছেন অনেকদিন ধরেই। তাঁরা “ওয়ার্ক ফ্রম হোম” করছেন।

শুধু তাই নয়, করোনা থেকে সেরে উঠলেও প্রিন্স চার্লস এবং তার স্ত্রী ক্যামেলিয়া এখনও গৃহবন্দী রয়েছেন। প্রিন্স চার্লস ছাড়াও তাদের প্যালেসে সারমেয় দের দেখাশোনা করেন যিনি তিনিও করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। তবে প্রিন্স চার্লসের করোনা আক্রান্তের খবর ইংল্যান্ডের ITV NEWS রয়্যাল এডিটর এই মর্মে টুইট করে জানিয়েছিলেন।

এই টুইট থেকে জানা যায় কিছুদিন আগেই লন্ডনে একটি অনুষ্ঠানে প্রিন্স চার্লস অ্যালবার্ট অফ মরক্কো এর সাথে @WaterAidUK summit এ দেখা করেন। কিছুদিন পরই  অ্যালবার্ট অফ মরক্কো এর করোনা ভাইরাস টেস্ট পজিটিভ আসে।

মন্তব্য
Loading...