বিবাহবার্ষিকী উপলক্ষ্যে নিজের বিয়ের ভিডিও প্রকাশ্যে আনলেন ঝুমা বৌদি

সম্প্রতি নিজের বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেন আমাদের ঝুমা বৌদি ওরফে মোনালিসা বিশ্বাস। ২০১৭ সাল নাগাদ ভিক্রান্ত সিং রাজপুত কে বিবাহ করেন মোনালিসা।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ মোনালিসা বিশ্বাস ওরফে ঝুমা বৌদিকে কে না চেনে? আমাদের সকলের প্রিয় ‘ঝুমা বৌদি’ সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। বিশেষত সব ঠাকুরপো দের কাছে ঝুমা বৌদি মানেই বিরাট ব্যাপার। অন্যদিকে মোনালিসা ওরফে ঝুমা বৌদিও নিয়মিত ছবি এবং ভিডিও আপলোড করেন তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে। সোশ্যাল মিডিয়াতে তাঁর ফ্যান এত বেশি যে, সেগুলি সাথে সাথে ভাইরাল হয়ে যায় ।

সম্প্রতি তিনি তার তৃতীয় বিবাহবার্ষিকী উপলক্ষ্যে তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ভিডিও শেয়ার করেন। মোনালিসা যেহেতু বাঙালী, তাই বাঙালী নিয়মেই বিয়ে করতে দেখা গিয়েছে ওই ভিডিওয়। ২০১৭ সাল নাগাদ ভিক্রান্ত সিং রাজপুত কে বিবাহ করেন মোনালিসা। সম্প্রতি তাদের বিবাহবার্ষিকী গিয়েছে, যেদিন চুটিয়ে উপভোগ করেছেন তিনি এবং তার স্বামী ভিক্রান্ত।

এই মুহূর্তে স্টার প্লাস চ্যানেলে ‘নজর’ নামে একটি হিন্দি ধারাবাহিকে মুখ্য ডায়েন এর চরিত্রে অভিনয় করছেন মোনালিসা। এর আগে তিনি বিগ বসএও এসেছিলেন। এবং বাংলা চলচ্চিত্র ‘দুপুর ঠাকুরপো’ তেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...