প্রতীক্ষার অবসান! প্রকাশিত হল “ভিঞ্চি দা” – র নতুন পোস্টার

0

বাইশে শ্রাবণ এবং চতুষ্কোণের পর সৃজিত মুখার্জির পরবর্তী থ্রিলার ছবি ” ভিঞ্চি দা”। পোস্টার থেকে এখনও অব্দি আমরা যা যা দেখেছি তার দ্বারা এটা বোঝা যাচ্ছে যে আগের চেয়ে এই ছবিটির কাজের ধরন আরও উন্নত।

মুখ্য চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য এবং সোহিনী সরকারকে। সকলেই অনুমান করে আছে যে আসন্ন ছবিতে সৃজিত মুখার্জি তাদের জন্য নতুন কি থ্রিলার আনতে চলেছেন।

মঙ্গলবার প্রসন্ন পরিচালক ছবির দ্বিতীয় পোস্টার প্রকাশ করেন এবং সেখানে ঋত্বিক, সোহিনী, অনির্বাণ এবং রুদ্রনীলের ছদ্মবেশী চরিত্রর ব্যাপারটি তিনি তুলে ধরেছেন। পোস্টারটি অবিলম্বে আপনাকে যথেষ্ট  চিন্তিত করবে। ছবিটিতে ঋত্বিক চক্রবর্তী এবং রুদ্রনীল ঘোষকে প্রধান ভূমিকায় দেখা যাবে, অনির্বাণ ভট্টাচার্যকে দেখা যাবে পুলিশ অফিসারের ভুমিকায়, পাশাপাশি তরুন অভিনেতা ঋদ্ধি সেন এর সাথে সোহিনী সরকারকেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

সৃজিত মুখার্জির ছবিতে অনির্বাণ ভট্টাচার্য এবং রুদ্রনীল ঘোষ সাধারন মুখ হয়ে উঠেছেন। সৃজিত মুখার্জির “রাজকাহিনী” এবং “নির্বাক” এর পর “ভিঞ্চি দা” দ্বিতীয় ছবি সোহিনী এবং ঋত্বিক চক্রবর্তীর সাথে। উল্লেখ্য, সৃজিত মুখার্জির আসন্ন বায়োপিক  “সপ্না বর্মণ” এ দেখা যাবে সোহিনী সরকার কে।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...