বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সকলের প্রিয় গায়িকা নেহা কক্কর, পাত্রের নাম জানেন কি?

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- ফের শিরোনামে বিখ্যাত সংগীতশিল্পী নেহা কক্কর। বিয়ে করতে চলেছেন তিনি। কিন্তু কে এই পাত্র? তা জানতে কমবেশী সকলেই আগ্রহী কারন কিছুদিন আগেই জানা গিয়েছে তার দীর্ঘকালীন প্রেমিক অভিনেতা হিমাংশ কোহলির সাথে তার বিচ্ছেদ ঘটেছে।বিচ্ছেদের পর স্বাভাবিক জীবনে ফিরে আসা নেহার পক্ষে সহজতর ছিলনা। তাই এত তাড়াতাড়ি ফের কার সাথে নতুন সম্পর্ক গড়ে উঠল তার, কাকেই বা বিয়ে করতে চলছেন তিনি এব্যাপারে জানতে হলে আমাদের জেনে নিতে হবে বিস্তারিত।

বর্তমানে নেহা টেলিভিশনের একটি রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’এর বিচারকের দায়িত্বে আছেন। এই শো তে তার সাথে সহ বিচারক হিসেবে রয়েছেন অন্য দুই সংগীতশিল্পী হিমেশ রেসামিয়া এবং বিশাল দাদলানি। এই শোতে বিভিন্ন থিমের ওপরে প্রতিযোগিতা হয়ে থাকে। এদিন বিশেষ এপিসোড ছিল ‘বিবাহ স্পেশাল’। এখানে বিশেষ অতিথি হিসেবে আসছেন কমেডিয়ান সঞ্চালিকা ভারতী সিং এবং তার স্বামী হর্ষ। তারা দুজনেই টেলিভিশনের হট কাপল হিসেবে পরিচিত। তাই বিয়ে স্পেশাল এপিসোডে প্রধান অতিথি হিসেবে তাদের আমন্ত্রণ জানানো হয়েছে।

থিম অনুযায়ী প্রত্যেক প্রতিযোগী বিয়ের সাজে সেজে মঞ্চে উপস্থিত হয়েছেন সাথে বিচারকদেরও একই সাজে সাজতে হয়। সেখানেই নেহাকে দেখা যায় বিয়ের সাজে। মাথায় ফুলের গহনা এবং পরনে জাঁকজমক পূর্ণ শাড়ি পরে মঞ্চে আসেন তিনি। নিজের কয়েকটি ছবি ইন্সটাগ্রামের অ্যাকাউন্টে পোস্ট করে ক্যাপশনে লেখেন ‘আমার বিয়ের সাজ’। এরপরই সকল ভক্তগণ ভাবতে থাকেন যে এবার বোধহয় নেহা সত্যই বিয়ে করতে চলেছেন। শুধু তাই নয়, শো চলাকালীন হিমেশ রেসামিয়া তাকে নিয়ে বলেন যে আজ তার বিয়ে ফলে জল্পনা তুঙ্গে ওঠে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...