সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনা মোকাবিলা এবং লকডাউন নিয়ে আবারও কেন্দ্রের বিরুদ্ধে সরব হলেন সাংসদ মহুয়া মৈত্র

করোনা মোকাবিলায় কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন মহুয়া মৈত্র। MP Mohua Moitra stand against central govt in this corona situation.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা মোকাবিলায় সারা দেশ জুড়ে চলেছে লকডাউনের পরিস্থিতি। করোনা ভাইরাসের সাথে মোকাবিলায় যেহেতু এখনও পর্যন্ত কোনও ভ্যাকসিন আবিষ্কার হয়নি সেজন্য আইসোলেশন ছাড়া কোনও পথ নেই ভারতে। আর সে জন্যই চলছে ২১ দিনের লকডাউন পরিস্থিতি।

এমত অবস্থায় বিভিন্ন রাজ্যে কাজে যাওয়া শ্রমিকরা নিজেদের রাজ্যে ফেরার তাগিদে দেশ জুড়ে তৈরি হয়েছে একটি ভয়াবহ পরিস্থিতি। শ্রমিকদের এমন অসহায় অবস্থা নিয়ে ফের কেন্দ্রের বিরুদ্ধে সরব হলেন কৃষ্ণনগরের তৃণমূলের সাংসদ মহুয়া মৈত্র। তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে নিজের ক্ষোভ উগড়ে দিয়ে বলেন,” নদীয়ার আধিকারিকদের সঙ্গে ২৪x৭ কাজ করছি। নিশ্চিত করছি, যাতে কৃষ্ণনগরের পরিযায়ী শ্রমিকদের কাছে রেশন পৌঁছে যায়। তবে গোটা দেশে ওদের জন্য নগদ, খাবারের জোগান কথায়? কোনও প্ল্যান বি রয়েছে? মোদীজি, করোনা আর অনাহার শুধু অপশান হতে পারে না।”

এছাড়াও নিজের ফেসবুক পেজের মাধ্যমে তিনি সকলের কাছে পৌঁছে যাবার চেষ্টা করছেন। তিনি পোস্ট করেন,” বাইরে কৃষ্ণনগরের কেউ কষ্টে থাকলে যোগাযোগ করুন।” এছাড়াও তিনি কৃষ্ণনগর লোকসভার বিভিন্ন ব্লকের বিডিও দের সাথে সমন্বয় রেখে সমানে কাজ করে চলেছেন।

মন্তব্য
Loading...