সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনা না মহামারি ! মুম্বাইয়ে 15 লক্ষেরও বেশি মানুষ কোয়ারান্টিনে | নরেন্দ্র মোদিকে তোপ শিবসোনার

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-  দেশের বাণিজ্যিক রাজধানী মুম্বাইতে প্রতিদিন করোনা পরিস্থিতি আরো খারাপের দিকে এগিয়ে চলেছে । আজ শিবসেনা তরফ থেকে জারি হওয়া বিবরণে বলা হয় যে নরেন্দ্র মোদী বলেছিলেন দেশ 21 দিনে কোভিড-19 থেকে মুক্ত হবে কিন্তু দেশে করোনা ভাইরাস বিপর্যয় 100 দিন পেরিয়ে গেল। আরো বলা হয়েছে যে 2021 পর্যন্ত এই ভাইরাসের কোন ভ্যাকসিন হাতে পাওয়া সম্ভব হবে না তাহলে এই ভাইরাস অন্তত 2021 পর্যন্ত ভারতবর্ষে থাকবে।

গত চার দিনে মহারাষ্ট্রে 6 হাজারেরও বেশি মানুষ নতুন করে করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। জুলাই মাসের 4 তারিখে এই সংখ্যাটি একদিনে সর্বাধিক 7074 জনে পৌঁছে গিয়েছিল। শিবসেনা দলীয় পত্রিকা সামনাতে লেখা হয় যে মহাভারতের যুদ্ধ 18 দিনে সমাপ্ত হয়ে গিয়েছিল কিন্তু এই ভাইরাস 100 দিন পার হয়ে গেলেও তার প্রভাব ক্রমাগত বেড়েই চলেছে।

মহারাষ্ট্রে এখন মোট করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে 2,11,987 তে। মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে যে এখনই রাস্তার ধারে কোন দোকান পত্র খোলার অনুমতি দেবেন না। আগামী 28 জুলাই থেকে মহারাষ্ট্রের সমস্ত হোটেলগুলি খোলার অনুমতি আপাতত  দিয়েছে রাজ্য সরকার। কিন্তু হোটেল গুলিতে 33 শতাংশের বেশি মানুষ থাকা চলবে না সেই বিধিনিষেধ জারি করে দেওয়া হয়েছে।

মন্তব্য
Loading...