Aajker Rashifol: কেমন কাটবে আপনার শনিবারের দিনটি ? জেনে নিন কি বলছে আপনার রাশিফল?

0

Ajker Rashifol: বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।  প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে ।এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। চলুন দেখে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

শনিবার, ০৩-০৮-২০১৯ 

 

ajker rashifol mesh

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

কোন প্রভাবশালী ব্যক্তির দ্বারা আপনি বড় কাজে হাত দিতে পারেন ।  আজকে জমি বা বাড়িতে অতিরিক্ত টাকা বিনিয়োগ করতে পারেন । আজকে আপনার ক্ষয় ক্ষতি হবার সম্ভাবনা রয়েছে । প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি খুবই শুভ ।  আপনার সঙ্গীর কাছে আপনার মনের কথা বা নতুন কোনো প্রেমের প্রস্তাব আজকে করতে পারেন । বাইরের লোক দ্বারা পরিবারে অশান্তি হতে পারে  । সুতরাং বাইরের লোকের উপদেশ শুনে কোন পারিবারিক সিদ্ধান্ত নিতে যাবেন না ।
প্রতিকার :- সুখী থাকার জন্য অন্ধ বিদ্যালয়ে বা অক্ষম শিশুদের মিষ্টি বিতরণ করুন।

ajker rashifol

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): নতুন কোন কাজ শুরু না করাই ভালো । পেটের গন্ডগোল এ আজ ভুগতে পারেন ।কোন নিকট আত্মীয়র কাছ থেকে বিপদের সম্ভাবনা রয়েছে । অফিসে সহকর্মীদের সাথে অযথা বিতর্ক এড়িয়ে চলুন । যানবাহনে পথ চলবেন সাবধানে । অনলাইনে কেনাকাটা থেকে বিরত থাকুন । সঙ্গীর সাথে অযথা বিতর্ক করতে যাবেন না । সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে । 

প্রতিকার :-সাধু সন্ত, পুরোহিত, নান বা অনন্য কোনো আধ্যাত্বিক ব্যক্তিদের সেবা করলে আপনি আর্থিক ক্ষেত্রে সুফল পাবেন


মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির  জাতক জাতিকার আজকের দিনটি শুভ । কোন নিকটাত্মীয় থেকে নগদ অর্থ প্রাপ্তি ঘটতে পারে । প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি খুবই শুভ ।  যদি কোন না বলা কথা থাকে,  সেগুলি মন খুলে আজকে বলতে পারেন ।  বিবাহিতদের জন্য আজকের দিন ভালোবাসার ।  নিজের সূজনশীল চিন্তাভাবনার জন্য অপরের কাছে প্রশংসিত হতে পারেন ।

প্রতিকার :-পূজা ঘরে ইষ্টদেবতার সোনার মূর্তি স্থাপন করুন এবং প্রতিদিন তাঁর পূজা করুন স্বাস্থ্য ভালো থাকবে।


কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): আজকের দিনটি মিশ্র প্রকৃতির । সকালটা খুব ভালো শুরু না হলেও দিনের শেষে আপনার দিনটি মোটামুটি ভালো যাবে ।  নিজের স্বাস্থ্যের দিকে লক্ষ্য রাখুন ।  নতুন কোন কিছুতে বিনিয়োগ করতে গেলে যুক্তি সহকারে চিন্তা ভাবনা করে বিনিয়োগ করুন । চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে ।

প্রতিকার :- তেঁতুল গাছকে রোজ জল দিলে আপনার স্বাস্থ্যের ওপর তার ভালো প্রভাব পরবে।


সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): আজকের স্বাস্থ্য ভালো যাবে না । পুরনো কোন অসুখের  জন্য আজ কষ্ট পেতে পারেন । অযথা বিতর্ক এড়িয়ে চলুন ।  কোন কারন ছাড়াই তর্ক করতে যাবেন না । সাংসারিক ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভালোবাসার দিন ।

প্রতিকার :- সুন্দর স্বাস্থ্যের জন্য সূর্যোদয়ের সময় বা প্রাতঃকালে সূর্য প্রণাম করুন।


কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): আজকে আপনার আয়ের থেকে ব্যয় বেশি । পরিবারের কারণে অতিরিক্ত খরচ হতে পারে । অযথা অনলাইনে কেনাকাটা করতে যাবেন না । সকলের সাথে সুন্দর ব্যবহার করে চলুন । মাথা ঠান্ডা করে কাজ করতে হবে । স্ত্রীর কারণে অযথা খরচ হবে আজ ।

প্রতিকার :-রোজ তুলসীর পাতা সেবন করলে তা আপনার স্বাস্থ্যের জন্য খুবই লাভদায়ক হবে।


তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): নিজের  রুক্ষ মেজাজ থেকে সাবধানে থাকবেন ।নিজের ক্ষমতা বলে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন । আর্থিক যোগ প্রবল,  তবে বেশি সঞ্চয় করতে পারবেন না । আপনি আজ যুক্তি দিয়ে আপনার চিন্তাভাবনা অপরকে বোঝাতে পারবেন । আজকে  ভ্রমণ এড়িয়ে চলুন । ছোটখাটো বিষয় নিয়ে স্ত্রীর সাথে ঝগড়া হতে পারে । পরিবারের সাথে অযথা তর্ক করতে যাবেন না ।  নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রেখো ।

প্রতিকার :- জীবনে সন্তুষ্টি লাভ করার জন্য সবুজ পাথরের টুকরো বা মার্বেলের টুকরো গাছের টব এ বা বাথরুম এ রেখে দিন।


বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): আপনার বন্ধু ভাগ্য ভালো তা আজকে প্রমাণ হবে ।  বন্ধু-বান্ধবের কাছ থেকে আপনি সাহায্য পাবেন ।  প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি খুবই ভালো । বিবাহযোগ্য পাত্র পাত্রীদের বিবাহ যোগ  রয়েছে । আপনার জীবনে নতুন কোন বন্ধু আসতে পারে । সারাদিন আনন্দ খুশিতে কাটান ।

প্রতিকার :-বিষ্ণু বা শিব মন্দিরে সূর্যের বস্তু গম, মুসুর ডাল, গুড়, ডালিয়া, লাল বস্ত্র এবং সিঁদুর দান করলে প্রেম জীবন সুন্দর হবে।


ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

আজকে ভাগ্যের উপর নির্ভর করে কোন কাজ করতে যাবেন না  । যে কাজে ঝুঁকি রয়েছে,  সেই কাজ থেকে আসতে বিরত থাকুন । সব সময় মাথায় রাখবেন কঠোর পরিশ্রম সাফল্যের মূল চাবিকাঠি । পরিবারের সদস্যদের সাথে কিছু সময় কাটান ।  মনের কথা স্ত্রীকে খুলে বলতে পারেন । অংশীদারি ব্যবসায় লাভবান হতে পারেন । যানবাহনে যাতায়াত করার সময় একটু সতর্ক থাকবেন ।

প্রতিকার :- সূর্যোদয়ের সময় প্রাণায়াম অভ্যাস করলে শরীর ও মন সতেজ থাকবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): আজকের দিনটি মিশ্র প্রকৃতির ।নিজের মনের কথা নিজের মনের মধ্যেই রাখুন । কোন কাছের বন্ধু থেকে বিপদের আশঙ্কা । আজকে আপনার খরচ বাড়তে পারে ।  তবে কোনো না কোনোভাবে আয়ের পরিমাণ বাড়বে । সকলের সাথে ভালো ব্যবহার করুন ।

প্রতিকার :-সপ্তমুখী রুদ্রাক্ষ পরিধান করলে স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব দেখা দেবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি):  কুম্ভ রাশির জাতক  জাতিকার দিনটি ভালো যাবে। আপনার ভদ্র ব্যবহার আপনাকে প্রশংসিত করবে ।  ধৈর্যসহকারে অপরের কথা মন দিয়ে শোনার চেষ্টা করুন । কোন দূর আত্মীয়র কাছ থেকে অপ্রত্যাশিত সাহায্য আসতে পারে । স্বাস্থ্যের দিকে নজর দিন ।  পরিবারের সদস্যদের সাথে হাসি-ঠাট্টার মধ্য দিয়ে কিছু সময় কাটান ।

প্রতিকার :- পারিবারিক জীবনে সুখ ও শান্তির জন্য বাড়িতে ফল দায়ক কোনো গাছ লাগানা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

আপনার হঠকারি সিদ্ধান্তের জন্য পরিবারের উপরে সমস্যা আসতে পারে । পুরনো কোন পাওনাদার এর জন্য ঝামেলা হতে পারে । অফিসে সহকর্মীদের সাথে অযথা তর্ক এড়িয়ে চলবেন ।  ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ততটা শুভ নয় । নতুন কোন কাজে বিনিয়োগ করতে যাবেন না । অপরের কথা শুনে নতুন কোন কাজে হাত দেওয়ার আগে বেশ কয়েকবার ভেবে নিন ।
প্রতিকার :- ভালো স্বাস্থ্য পেতে শিবের পূজা করুন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...