ক্যারিবিয়ান সমুদ্রতটে হ্যাপি কাপল বিরাট কোহলি অনুষ্কা শর্মা; বিকিনি লুকে আরো মন মোহিনী অনুষ্কা

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার প্রেম রুপালি পর্দাকে হার মানায় । যেখানেই বিরাট সেখানেই অনুষ্কা ।আবার বিরাটকেও দেখা যায় অনুষ্কার শুটিংস্পটে । একজন আরেকজনকে ছাড়া থাকতেই পারে না । বর্তমানে তারা ছুটি কাটাচ্ছেন ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ-এ ।

আপাতত বিরুষ্কা জুটি ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে রয়েছেন। ভারতীয় দল খেলতে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজে। সেখানেই বিরাটের সফর সঙ্গী হয়েছেন অনুষ্কা। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের সমুদ্র সৈকতে অনুষ্কার বিকিনি পরা ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। হাল্কা অরেঞ্জ কালারের বিকিনিতে অনুষ্কাকে লাগছেও মোহময়ী। চোখে রয়েছে বাহারি সানগ্লাসও। একগাল হেসে পোজ দিয়েছেন স্ত্রী। আর রোম্যান্টিক মুহূর্ত লেন্স বন্দি করেছেন বিরাট। ছবি শেয়ার করে অনুষ্কা লিখেছেন ‘সানকিসড অ্যান্ড ব্লেসড’। জীবনসঙ্গী হিসেবে বিরাটকে পেয়ে যে অভিনেত্রী খুশি আরও একবার সে কথাই সকলের সঙ্গে শেয়ার করেছেন অনুষ্কা।

মাঝখানে ফিল্মফেয়ার পত্রিকায় কভার পেজে শুট করেছিলেন অনুষ্কা শর্মা ।  অনুষ্কা শর্মা তার সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার সাথে সাথে ভাইরাল হয়ে যায় । 2 মিলিয়ন এর কাছাকাছি লাইক পড়ে ।

View this post on Instagram

@filmfare

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য