রাজ্যের করোনা প্রচারক সেই আমলা পুত্রকে মঙ্গলবার সুস্থ অবস্থায় হাসপাতাল থেকে ছাড়া হবে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ রাজ্যের করোনা প্রচারক তথা  সেই আমলা পুত্রকে মঙ্গলবার সুস্থ অবস্থায় হাসপাতাল থেকে ছাড়ার কথা । তবে যতটুকু সংবাদ পাওয়া গেছে, তাতে জানা গেছে  আমলা পুত্রকে হাসপাতাল থেকে ছাড়ার আগে ফের একবার করোনার পরীক্ষা করা হয়। সবুজ সংকেত পাওয়ার পরেই আমলা-পুত্রকে ছাড়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রাজ্যে প্রথম করোনা সংক্রমণের আতঙ্ক অনুভূত হয়েছিল রাজ্য সরকারের আমলার পুত্রের জন্য । নিজে করোনা সংক্রামিত এবং বাবা মা দুই জনেই শিক্ষিত হয়েও যে কাণ্ডটি তারা করেছিলেন তাতে ধিক্কার পড়েছিল সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সর্বত্র । তবে পরবর্তীকালে তাঁদের বোধবুদ্ধির উদয় হয় এবং বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয় । সেই আমলা পুত্রের সম্প্রতি ফের করোনা পরীক্ষা করে জানা যায়, তাঁর শরীরে আর করোনা ভাইরাস নেই । তারপরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে । জানা যাচ্ছে, হু যেভাবে করোনা আক্রান্ত রোগীকে ছাড়তে বলেছে ঠিক সেই ভাবেই একেও ছাড়া হবে বলে জানা যাচ্ছে।

আশার কথা, রাজ্যের করোনা প্রচারক সেই আমলা পুত্র শুধু নয়,  রাজ্যের প্রথম তিন করোনাভাইরাসে আক্রান্ত রোগীরাও আপাতত সুস্থের পথে। জানা গেছে,  প্রথম কয়েকজন করোনা আক্রান্ত রোগীর শনিবার নমুনা পরীক্ষা করা হয়। তিন জনের নেগেটিভ রিপোর্ট আসায় কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলে বেলেঘাটা আইডি।

উল্লেখ্য, রাজ্যে প্রথম যে তিন জন করোনা ভাইরাসে সংক্রামিত হয়ে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তারা ছিলেন আমলার পুত্র, উত্তর চব্বিশ পরগনার হাবড়ার বাসিন্দা ছাত্রী  এবং  বালিগঞ্জের  লন্ডন ব্যাক্তির ছেলে ।  এদিকে প্রায় প্রতি দিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত । এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ২৫ ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...