১১ বছর ঘর করেও ভেঙে গেলো দিয়া মির্জার সংসার

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: নিজের সৌন্দর্য্য‌‌ এবং প্রতিভার গুণে অল্প সময়ের মধ্যেই প্রচুর পরিমানে জনপ্রিয়তা অর্জ‌ন করেছিলেন বলিউড কুইন দিয়া মির্জা। তাঁর নীলাভ চোখ এবং গালে টোল পড়ার কারণে অনেকেই তাঁকে বলিউডের নতুন ঐশ্বর্য্য‌‌ বলে ডাকেন।

বিগত ২০০১ সালে হিন্দি ছবি ‘রেহেনা হে তেরে দিলমে’-র মাধ্যমে চলচ্চিত্র জগতে প্রথম পা রাখেন দিয়া মির্জা। অল্প ক’দিনের মধ্যে জনপ্রিয়তা অর্জন করলেও প্রথম সারিতে পৌঁছানোর প্রতিযোগিতায় পিছিয়ে যান। এরপর ‘লাভ ব্রেক আপ জিন্দেগি’ ছবিতে কাজ করার সময় পরিচালক ও ব্যবসায়ী রাহুল সাঙ্গার সাথে তাঁর মনের মিল হয়। এরপরেই তাঁরা বিবাহসূত্রে আবদ্ধ হন। মিডিয়া থেকে ফ্যানক্লাব সব জায়গাতেই ছড়িয়ে পড়েছিল দিয়া মির্জার বিয়ের খবর।।

কিন্তু দীর্ঘ ১১ বছর একসাথে ঘর করার পরও মাঝপথেই আলাদা হয়ে গেলো রাহুল, দিয়া-র রাস্তা। ১লা আগস্ট, বৃহস্পতিবার দুপুরের দিকে দিয়া মির্জা তার ইনস্টাগ্রামে নিজেই সে কথা জানান। তিনি লেখেন, “১১ বছর ধরে আমাদের জীবন ভাগ করে নেওয়ার পরে আমরা পারস্পরিকভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

তিনি আরও লিখলেন, “আমরা বন্ধু হিসেবে ভালবাসা এবং শ্রদ্ধা নিয়ে থাকবো। আমাদের ভ্রমণগুলি আমাদের বিভিন্ন পথে নিয়ে যেতে পারে, আমরা একে অপরের সাথে যে বন্ধনটি ভাগ করি তার জন্য আমরা চিরকাল কৃতজ্ঞ। আমরা আমাদের পরিবার এবং আমাদের বন্ধুদের সমস্ত ভালবাসা এবং বোঝার জন্য ও মিডিয়া সদস্যদের অব্যাহত সহায়তার জন্য তাদের ধন্যবাদ জানাই।

এই মুহূর্তে আমাদের গোপনীয়তার প্রয়োজনীয়তার জন্য অনুরোধ করছি। আমরা এ বিষয়ে আর কোনও মন্তব্য করব না।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...