‘ছাপাক’ প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন দীপিকা

সম্প্রতি 'ছাপাক' চলচ্চিত্র সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন দীপিকা।তিনি জানান যে এই চলচ্চিত্রটিতে অভিনয় করার জন্য তার অনেক ইচ্ছে ছিল। এই চলচ্চিত্রের মাধ্যমে সমাজকে এই বার্তা তিনি দিতে চান যে, সমাজে অন্যান্য মানুষের মতো অ্যাসিড আক্রান্তদেরও সমান অধিকার ও সম্মান দিতে হবে।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- আর মাত্র কয়েকটা দিন,  তারপরই আগামী ১০ই জানুয়ারি মুক্তি পেতে চলেছে দীপিকা পাদুকোন অভিনীত চলচ্চিত্র ‘ছাপাক’। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এর ট্রেলার। ট্রেলার প্রকাশের পর থেকেই দীপিকার অভিনয় নিয়ে প্রশংসা করেছেন সকলে। সম্প্রতি এই চলচ্চিত্র সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন দীপিকা।

তিনি জানান যে এই চলচ্চিত্রটিতে অভিনয় করার জন্য তার অনেক ইচ্ছে ছিল। তিনি ছোটবেলা থেকেই দেখে এসেছেন যে সমাজে অ্যাসিড আক্রান্ত মহিলাদের ওপর কীভাবে অবহেলা অনাচার করা হয়। সমাজে তাদের জন্য কোনও জায়গা থাকেনা। থাকেনা কোন সম্মান। তাই যখন মেঘনা গুলজার তাকে এই চলচ্চিত্রে অ্যাসিড আক্রান্তের ভূমিকায় অভিনয় করার জন্য মনোনীত করেন তখন দীপিকা আনন্দে আত্মহারা হয়ে পড়েন। তিনি চেয়েছিলেন যে লক্ষ্মীর মতো সমস্ত অ্যাসিড আক্রান্ত মহিলাদের এই চলচ্চিত্র দ্বারা অনুপ্রেরণা জোগাতে।

একজন অ্যাসিড আক্রান্ত হিসেবে কীভাবে সমাজের সম্মুখীন হতে হয় এবং প্রতিনিয়ত জীবনের সাথে সংগ্রাম করে বাঁচতে হয়, তা কেউ জানেনা। তিনি আরও বলেন যে, এই চলচ্চিত্রের মাধ্যমে সমাজকে এই বার্তা তিনি দিতে চান যে, সমাজে অন্যান্য মানুষের মতো অ্যাসিড আক্রান্তদেরও সমান অধিকার ও সম্মান দিতে হবে। কিছুদিন আগে ছবির ট্রেলার দেখার পর আবেগপ্লুত হয়ে কেঁদে দিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, ‘ছাপাক’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার। প্রযোজনা করেছেন দীপিকা পাদুকোন এবং মেঘনা গুলজার। গল্প লিখেছেন আতিকা চৌহান এবং মেঘনা গুলজার। মুখ্য চরিত্রে অর্থাৎ লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাদুকোন। তার বিপরীতে দেখা যাবে অভিনেতা ভিক্রান্ত মাসেকে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী কীভাবে সমাজের সম্মুখীন হয়ে সমাজের বিরুদ্ধে প্রতিটা দিন লড়াই করেছেন তা এখানে দীপিকার অভিনয়ের মাধ্যমে তুলে ধরা হবে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...