মধ্যরাতে একসাথে দেখা মিলল প্রাক্তন প্রেমিক-প্রেমিকা’র

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: প্রখ্যাত বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকন এবং রণবীর কাপুরের রসায়ন এর আগে বহুবার সমালোচক মহল এবং সংবাদ মাধ্যমের আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু বর্তমানে দীপিকা পাডুকন জনপ্রিয় অভিনেতা রণবীর সিং এর বিবাহিত স্ত্রী, একারণে দীপিকার পুরনো রসায়ন নিয়ে কোনও মাথা ব্যাথা নেই সাধারণ দর্শক থেকে ভক্তদলের কারোরই। এমনকি দীপিকা পাডুকন এবং রণবীর কাপুর নিজেরাও যে অতীত প্রেমের স্মৃতি আঁকড়ে বসে নেই, বিচ্ছেদের পর তাঁদের একসাথে কাজ করার দৃষ্টান্ত থেকেই তা স্পষ্ট বোঝা যায়।

আরও একবার ভক্তদল এবং সংবাদ মাধ্যমের নজর কাড়ল প্রাক্তন প্রেমিকের সাথে দীপিকার ঘনিষ্ঠতা। ব্যক্তিগত জীবনে তাঁদের প্রেম অসফল হলেও বড় পর্দায় এই জুটিকে দেখতে পেলে আনন্দিত হয় দর্শকের মন।

সম্প্রতি ‘ছপাক’ এবং ‘৮৩’ নামক দুটি ছবির কাজ সম্পন্ন করে উঠেছেন বলিউড কুইন দীপিকা পাডুকন। এরপর তিনি প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক লাভ রঞ্জনের ছবিতে কাজ করবেন বলে জানা যাচ্ছে। আর এই ছবিতে দীপিকার বিপরীতে তাঁর প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে দেখা যাবে বলে অনুমান করা যাচ্ছে। অনুমানের জের টা আরও বেশী হচ্ছে মধ্যরাতে পরিচালক লাভ রঞ্জনের বাড়ির সামনে প্রাক্তন প্রেমিক-প্রেমিকা’কে একসাথে দেখতে পেয়ে। যদিও এবিষয়ে এখনও পর্যন্ত সংবাদমাধ্যমে কিছুই জানাননি দীপিকা পাডুকন এবং রণবীর কাপুর কেউই।

দীপিকা-রণবীর ছাড়াও প্রখ্যাত বলিউড অভিনেতা অজয় দেবগণ’কেও লাভ রঞ্জনের এই পরবর্তী ছবিতে দেখা যাবে বলে জানা যাচ্ছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...