শেষ পর্যন্ত বাবার বয়সী সলমন খানকেই বিবাহ করার সিদ্ধান্ত নিলেন অনন্যা পান্ডে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- নিজের বয়সী কোনও পুরুষ নয় বরং সলমনকেই পছন্দ অনন্যার। শুনে অবাক লাগছে তাই তো? তবে এমনটা সত্যিই ঘটেছে। নতুন নতুন সমবয়সী অভিনেতাদের বাদ দিয়ে তিনি পছন্দ করলেন সলমন খানকে। বাবার বয়সী একজনকে পছন্দ করার কারন জানতে চাইলে সামনে উঠে আসল তথ্য।

সম্প্রতি স্টুডেন্ট অফ দ্য ইয়ার-২ চলচ্চিত্র দিয়ে বলিউডে পা রেখেছেন চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পাণ্ডে। প্রথম চলচ্চিত্রে তাঁর অভিনয় সকলের নজর কেড়েছে। মুহূর্তের মধ্যে বেড়েছে ফ্যান-ফলোয়ার। তাঁর আগামী চলচ্চিত্র ‘পতি পত্নী অর বো’। এই চলচ্চিত্রে তাঁর সাথে অভিনয় করছেন অভিনেতা কার্তিক আরিয়ান, অভিনেত্রী ভূমি পেডনেকর। এখানে কার্তিক এবং ভূমিকে দেখা যাবে স্বামী স্ত্রীর চরিত্রে, অনন্যা হলেন বো। এই চলচ্চিত্রের প্রোমোশনে এসেছিলেন এই তিনজন অভিনেতা অভিনেত্রী। এই সময় ভূমি এবং অনন্যাকে জিজ্ঞাসা করা হয় যে নিজেদের জীবনে স্বামী এবং বো এর চরিত্রে কাকে দেখতে চান তারা। তখন ভূমি বলেন যে তিনি তাঁর স্বামীর চরিত্রে দেখতে চান অক্ষয় কুমারকে এবং বো এর চরিত্রে দেখতে চান ঋত্বিক রোশানকে।

অন্যদিকে অনন্যা বলেন তিনি স্বামী হিসেবে পেতে চান বলিউডের চিরকুমার সলমন খানকে এবং বো হিসেবেও তাকেই পেতে চান। যদিও তিনি মজার ছলে এই কথাগুলি বলেন তবুও সলমন খানের প্রতি যে তিনি বিশেষ আকৃষ্ট তা তাঁর মন্তব্যের মধ্য দিয়েই প্রকাশ পেয়েছে। অন্যদিকে আবার কার্তিক আরিয়ানকে একই প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন ৭০এর দশকের অভিনেত্রী মধুবালাকে তিনি স্ত্রী হিসেবে পেতে চান এবং বো হিসেবে পেতে চান জিনাত আমানকে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...