“ভারতের মানুষ বড় মনের অধিকারী”, বললেন অক্ষয়

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: জনপ্রিয় বলিউড অভিনেতা অক্ষয় কুমার এর নাম কে না জানে? শুধু একজন ভালো অভিনেতাই নন, একজন ভালো মানুষও বটে অক্ষয়, আর সে দৃষ্টান্ত এর আগেও বহুবার সংবাদ মাধ্যমে পাওয়া গেছে।

যেকোনো প্রাকৃতিক দুর্যোগে ভারতবর্ষের সাধারণ মানুষদের পাশে এসে দাড়াতে দেখা যায় বড়ো পর্দার অভিনেতা-অভিনেত্রী’দেরকে। এপ্রসঙ্গে উত্তরাখণ্ড এর প্রবল প্রাকৃতিক দুর্যোগ, কেরালা’র বন্যা পরিস্থিতি প্রভৃতি ঘটনার কথা উল্লেখ করা যায়। এছাড়াও, সম্প্রতি মহারাষ্ট্রের বন্যা কবলিত জনগণের পাশে গিয়ে দাড়াতে দেখা গেছে বহু বলিউড তারকা’কে।

এবার অসমের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর কথা ঘোষণা করলেন অভিনেতা অক্ষয় কুমার। এর আগে আরেক প্রখ্যাত অভিনেতা নানা পাটেকর অসমের বন্যা দুর্গত’দের সঙ্গে দেখা করে তাদের পাশে দাঁড়ানোর কথা জানান, বন্যা দুর্গত’দের মাথা গোঁজবার জন্য মোট ৫০০ বাড়ি বানিয়ে দেওয়ার কথা ঘোষণা করেন তিনি। এরপর সম্প্রতি অক্ষয়  কুমার তাদের পাশে গিয়ে দাঁড়ান। ইতিমধ্যেই অসমের বন্যাবিধ্বস্ত মানুষদের সাহায্যের জন্য ২ কোটি টাকা পাঠিয়ে দিয়েছেন অক্ষয়।

অসমের বন্যা বিধ্বস্ত মানুষদের পাশে দাঁড়ানোর প্রসঙ্গে অক্ষয় বলেন, “অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল আমাকে ফোন করেছিলেন। এর পরে আমি দুর্গতদের জন্য সাহায্য পাঠাই। আমার অনুদানের কথা জানার পরে আরো অনেকেই দুর্গতদের সাহায্যে এগিয়ে আসেন, তাঁদের জন্য অনুদান পাঠান। অসমের মুখ্যমন্ত্রীর ফোন পেয়ে আমি খুশি হয়েছি।”

তিনি আরও বলেন, “ভারতের মানুষ বড় মনের অধিকারী। কোনো সমস্যা সম্পর্কে অবগত হলেই সমাধানে মানুষ এগিয়ে আসে ও সাহায্যের হাত বাড়িয়ে দেয়।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...