বাংলাদেশের আশায় ছাই ঢেলে দিল আফগানিস্তান ও বৃষ্টি

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: শেষ দিনে ছিল বৃষ্টি তার মধ্যে ৭০ মিনিট সময় পেল আফগানিস্তান। আর ঐ ৭০ মিনিটে অধিনায়ক রশিদ খান দলকে নিয়ে গেলেন অন্য মাত্রায়। আর বিব্রতকর পরিস্থিতিতে পরলো বাংলাদেশ। ২২৪ রানে হারল বাংলাদেশ। আফগানিস্তানের মানসিক দৃঢ়তার কাছে বৃষ্টি ও বাংলাদেশ কিছুই দাড়াতে পারল না।

বাংলাদেশের স্পেশালিস্ট ব্যাটসম্যান সৌম্য সরকারও বাচাতে পারলেন না। শেষ উইকেট তুলে নিলেন রশিদ খান। মাত্র ১৫ রানে আউট হলেন সৌম্য সরকার। বৃষ্টি বিরতির পর বাংলাদেশের অবশিষ্ট ৪ উইকেটের ৩ উইকেটই নিলেন রশিদ খান।

উল্লেখ্য আম্পায়ারের ভুল সিন্ধান্ত আফগানিস্তানের জয়ের পথ আরো সুগম করে দিল। তাইজুল ইসলাম শিকার হলেন আম্পায়ারের ভুল সিদ্ধান্তে। মেহেদি হাসান মিরাজও একবার জীবন পেয়েও বেশিক্ষণ দাড়াতে পারলেন না। সাকিব আল হাসান যেন শুরু করতেই শেষ করে ফেরলেন। বৃষ্টিটা থেমেই যেন বাংলাদেশের জন্য নিয়ে এল অন্ধকার।

বৃষ্টির তীব্রতা বৃদ্ধি পাওয়ায় কিছু স্বপ্ন দেখালেও শেষ পর্যন্ত স্বপ্ন বাস্তব হলো না। দুই অপরাজিত ব্যাটসম্যান সাকিব আল হাসান ও সৌম্য সরকার শুরু করেছিলেন ম্যাচ বাঁচানোর লড়াই। উজ্জীবিত আফগানরা নেমেছিল জয়ের লড়াইয়ে। কিন্তু আবার বাঁধ সাধল বৃষ্টি। চতুর্থ দিন শেষে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান মজা করে বলেছিলেন, বৃষ্টি বাঁচাতে পারে তাদেরকে। বাংলাদেশের জন্য সত্যিই আশার বার্তা নিয়ে শুরু হয়েছে শেষ দিনের সকাল। চট্টগ্রামের আকাশ ভেঙে নেমেছে বৃষ্টি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...