বৃষ রাশিতে চাঁদ

কিছু মানুষ অনেক শক্তি এবং সহনশীলতা নিয়ে জন্মগ্রহণ করে। আজ জন্মগ্রহণকারী যে কেউ বৃশ্চিক রাশিতে সূর্য ও মঙ্গল থাকবে (উন্নত) এবং চন্দ্র বৃষ রাশিতে (উন্নত), যা তাদের স্বাভাবিক সহনশীলতা দেবে। চাঁদ হল মন এবং এই পূর্ণিমাতে সবচেয়ে শক্তিশালী স্থানে রয়েছে। একগুঁয়ে অন্য দিক দৃঢ় হয়. আপনি অনেক বা অল্প নিয়েই জন্মগ্রহণ করেন না কেন, স্ট্যামিনা এমন একটি গুণ যা আপনার কমফোর্ট জোন থেকে বেরিয়ে এসে বিকশিত হতে পারে। সমস্ত স্তরে বৃদ্ধি আপনার কমফোর্ট জোনের বাইরে ঘটে। আপনি যদি এমন একটি অভ্যাস গ্রহণ করেন যা শক্তি তৈরি করে এবং যখন আপনার এটির প্রয়োজন হয় না তখন ফোকাস করে, আপনার যখন এটির প্রয়োজন হয় তখন আপনার কাছে এটি কার্যকর হবে। জীবনের প্রথম দিকে এটি বোঝা আপনাকে স্মৃতির ধরন বিকাশে সহায়তা করবে। আমি জানি এই পোস্টটি পড়ার বেশিরভাগ লোকেরই কিছু ধরণের ব্যায়াম রয়েছে যা ধৈর্য্য তৈরি করে। যদি আপনি তা করেন, নিজেকে সম্মান এবং উদযাপন করার জন্য সময় নিন!

রোহিণী

শিশু হিসাবে আমরা স্বভাবতই নিজেদের সাথে খুব ভালো বোধ করি, এবং জীবন যেমন আমাদের পথ বেদনা দেয়, আমরা আমাদের বাকি জীবন এই আত্ম-প্রেমকে পুনরুদ্ধার করার চেষ্টা করতে পারি। রোহিণী হল কামুক প্রশংসার ফ্রিকোয়েন্সি। আমরা ইন্দ্রিয়গ্রাহ্য প্রাণী যাদের ইন্দ্রিয় তখনই আকৃষ্ট হয় যখন তারা সম্পূর্ণ জাগ্রত হয়। নিজের সাথে সন্তুষ্টির অনুভূতি, নিজেকে গভীরভাবে ভালবাসার অনুভূতি, আমাদের সবচেয়ে বড় ফ্যান হওয়ার ধারণা (স্নায়ুপথ) মীন যুগের একটি বিদেশী ধারণা যেখানে আমরা বেড়ে উঠছি।

অন্যদের চেয়ে ভাল অনুভব করা বা তাদের তুলনা করার সাথে এর কোনও সম্পর্ক নেই। এটা হল সেরা হয়ে ওঠার সহজ কাজ যা আমরা হতে পারি। এটা স্পষ্ট যে আমাদের বিভিন্ন প্রতিভা আছে। আমাদের লক্ষ্য হল আমরা কে তা আবিষ্কার করা এবং সত্যতা তৈরি করা। প্রতিদিন স্ট্যামিনা তৈরিতে সময় ব্যয় করুন। আপনি হতে পারেন সেরা হতে প্রতিদিন সময় ব্যয়. নিজেকে উদযাপন করুন এবং এর অর্থ খুঁজে নিন। এটি কোনও ছোট কাজ নয়, তবে বৃশ্চিক/বৃষ রাশির এই মহাজাগতিক ফ্রিকোয়েন্সিতে একটি কাজ সম্পন্ন করতে হবে।

“মন এবং শরীর উভয়ের জন্য স্বাস্থ্যের গোপন রহস্য অতীতের জন্য শোক করা, ভবিষ্যতের জন্য চিন্তা করা বা সমস্যাগুলির পূর্বাভাস দেওয়া নয়, তবে বর্তমান মুহুর্তে বুদ্ধিমান এবং সততার সাথে বেঁচে থাকা। , , প্রতিটি মুহূর্তকে পরিপূর্ণভাবে বাঁচুন এবং ভবিষ্যত নিজের যত্ন নেবে। “প্রতিটি মুহূর্তের বিস্ময় এবং সৌন্দর্য উপভোগ করুন।” পরমহংস যোগানন্দ

যোগফল

আসন অনুশীলন হল জ্যোতিষশাস্ত্রের বোন বিজ্ঞান।

যোগব্যায়াম এমন একটি অনুশীলন যা অভ্যন্তরীণ এবং বাহ্যিক স্থিতিশীলতা বিকাশ করে।

আপনার সমন্বয়কে চ্যালেঞ্জ করে এমন ক্রিয়াকলাপ অনুশীলন করে, আপনি আপনার শরীর এবং মনের ভারসাম্যের জন্য একটি ভিত্তি স্থাপন করেন। প্রাথমিক বছরগুলিতে আপনার এটির প্রয়োজন নাও হতে পারে, তবে আপনার বয়স বা আহত হওয়ার সাথে সাথে আপনার এটির প্রয়োজন।

আপনার সিস্টেমে স্থির বাতাস পোড়ানোর জন্য আপনার শ্বাস এবং চক্রের সাথে কাজ করে, আপনি নেতিবাচক শক্তি মুক্ত করেন যা জীবনের চ্যালেঞ্জগুলি থেকে সঞ্চিত হয়েছে। এটা অনেকেই বোঝেন না। ভারী চাপের শক্তি আপনার তলপেটে ডুবে যেতে পারে এবং স্থির হয়ে বসে থাকতে পারে এবং আপনার সুস্থতাকে বাধাগ্রস্ত করতে পারে। যখন আপনি আপনার বাঁধাগুলি ধরে রাখেন, আপনার মুখ বন্ধ রাখেন এবং শ্বাস এবং ভঙ্গি দিয়ে অগ্নি শক্তি তৈরি করেন, আটকে থাকা শক্তি পেটের অভ্যন্তরীণ চুল্লিতে উঠে যায় এবং জ্বলে যায়।

নিজেকে একটি চ্যালেঞ্জিং ভঙ্গিতে রাখা আপনাকে গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে ফোকাস করতে বাধ্য করে। যেকোনো প্রচেষ্টায় সফল হওয়ার জন্য এটি প্রয়োজনীয়।

রাহু মেষ রাশিতে, ০ ডিগ্রি

এটি মেষ/তুলা রাশিতে একটি গ্রহন প্যাটার্ন সহ শেষ পূর্ণিমা হবে। রাহু মঙ্গল দ্বারা শাসিত এবং গন্ডন্ত এবং মঙ্গল বৃশ্চিক রাশিতে তার নিজের ঘরে রয়েছে যা যুদ্ধের কারণ হয় এবং এই সময়টিকে বিপজ্জনক করে তোলে।

গ্রহন দুদিনে এগোচ্ছে। রাহু মীন রাশিতে গমন করবে। এটি অস্থির বৈশ্বিক পরিস্থিতির জন্য সুসংবাদ হওয়া উচিত।

“আপনার মনকে শক্তিশালী করুন এবং বিগত বছরগুলিতে অর্জিত মানসিক ও নৈতিক দুর্বলতার বোঝা বহন করতে অস্বীকার করুন; আপনার বর্তমান ঐশ্বরিক সিদ্ধান্ত এবং সঠিক কার্যকলাপের আগুনে তাদের পুড়িয়ে ফেলুন। এই সৃজনশীল পদ্ধতি আপনাকে স্বাধীনতা দেবে।” পরমহংস যোগানন্দ

“পৃথিবীর কী প্রয়োজন তা নিজেকে জিজ্ঞাসা করবেন না। নিজেকে জিজ্ঞাসা করুন কী আপনাকে জীবিত করে তোলে এবং তা করুন, কারণ বিশ্বের এমন লোকদের দরকার যারা জীবিত হয়।” হাওয়ার্ড থারম্যান

বৃষ রাশিতে এই পূর্ণিমাটি আপনার ইন্দ্রিয়গুলিকে সত্তার আনন্দে উন্মুক্ত করার একটি সময়।

শুধু ভালবাসা…

Tapas Saha is a guest Content and news writer at BongDunia. He has worked with several newspapers in the last 10 years. He has completed his graduation from Calcutta University. His mail id is [email protected].

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.