সচেতনতা ফ্রিকোয়েন্সি/সচেতনতার স্তর হিসাবে প্রকাশ পায়

একজন মানুষ হওয়া একটি আশ্চর্যজনক অভিজ্ঞতা!

আমরা সচেতনতা, বুদ্ধিমত্তা, অন্তর্দৃষ্টি, সহনশীলতার একটি পূর্বনির্ধারিত স্তর নিয়ে এই পৃথিবীতে জন্মগ্রহণ করেছি। অবশ্যই জিনিসের শারীরিক দিক আপনার জেনেটিক্স দ্বারা নির্ধারিত হয়, কিন্তু অ-শারীরিক, আপনার ‘আধ্যাত্মিক’ দিক নয়।

আপনার প্রত্যেকেরই একটি সহজাত স্তরের চেতনা রয়েছে, যা সাধারণত আপনার জীবনকালে খুব কমই পরিবর্তিত হবে। যদিও আপনি সঠিক খাওয়া এবং ব্যায়ামের মাধ্যমে আপনার শরীর তৈরি করতে পারেন, এমনকি যদি আপনি আপনার ফোকাস এবং আত্ম-উন্নতির জন্য কঠোর পরিশ্রম করেন, সচেতনতার আসল লাফটি অদৃশ্যের সাথে প্রতিভাধর হওয়ার মাধ্যমে আসে। আপনার একটি এপিফ্যানি আছে এবং হঠাৎ আপনি নিজেকে এবং বিশ্বের আরও ভাল বোঝার দিকে একটি বিশাল লাফ দিয়েছিলেন।

খুব উচ্চ স্তরের চেতনা সহ মানুষ বিরল, সাধারণত পর্দার আড়ালে একাকী, সুশৃঙ্খল জীবনযাপন করে। মানুষের দল, বা সম্প্রদায়, একসাথে চেতনা জাগ্রত করতে পারে, যা কম একাকী এবং এমনকি বিরল।

সত্যি কথা হলো পৃথিবীর এই বর্তমান যুগে জনসংখ্যার একটা বড় অংশের চেতনা কমে যাচ্ছে। এটি পরিবর্তন হতে পারে…

আমি বিশ্বাস করি যে আমরা বর্তমানে এমন একটি সময়ে বাস করছি যখন বিশ্বব্যাপী চেতনার পরিবর্তন হচ্ছে।

সৌর শিখা

সূর্য যখন উচ্চ তীব্রতার ঝড়ের একটি চক্রের মধ্য দিয়ে যায়, তখন করোনাল ইজেকশনগুলি সূর্যকে ছেড়ে পৃথিবীর দিকে যাত্রা করে, আমাদের সকলকে প্রচুর আলো/ফোটন শক্তি বর্ষণ করে। চেতনা পরিবর্তন করার একটি উপায় হল এটিকে দ্রুত, হালকা তরঙ্গদৈর্ঘ্যে কম্পন করতে বাধ্য করা।

এটাই এখন ঘটছে।

ধনু বোঝা

এই অমাবস্যা গ্রহণে সূর্য, চন্দ্র, মঙ্গল ও বুধ ধনু রাশিতে থাকে। মঙ্গল ও বুধ তীব্র মানসিক কার্যকলাপ ঘটাবে।

সাগ একটি অগ্নি চিহ্ন যা এটি আত্মার সাথে সংযুক্ত করে। এটি বৃহস্পতি দ্বারা শাসিত হয় যিনি ঐশ্বরিক সত্তা যিনি জ্ঞান, গুরু এবং উচ্চ শিক্ষাকে নিয়ন্ত্রণ করেন। এটি নবম ঘরকে শাসন করে যা ধর্মীয়। আমি বলতে চাই যে ঈশ্বর নবম ঘরে থাকেন।

আমি বিশ্বাস করি যে এই অমাবস্যাতে একটি শক্তিশালী আবেগ থাকবে যা আমাদের পৃথিবীতে আঘাত করবে এবং চেতনার ঊর্ধ্বমুখী স্থানান্তরকে সক্রিয় করবে। যদি আপনাকে এমন অভ্যাস/সম্পর্ক ত্যাগ করতে হয় যা আপনাকে খারাপ করে, তাহলে এর প্রভাবগুলি শারীরিকভাবে অস্বস্তিকর বোধ করবে।

বিলম্ব আপনাকে বড় হতে বলবে। বিলম্ব আপনাকে বড় হতে বাধ্য করবে। সচেতনতা বাড়ানোর উপায় হিসাবে উন্নয়ন ব্যবহার করুন। এটি একটি ভাল জিনিস!!!!

আপনার ফ্রিকোয়েন্সি বৃদ্ধির সাথে সাথে অস্বস্তিকর হওয়ার জন্য প্রস্তুত থাকুন। নিজেকে সীমাবদ্ধ করবেন না। তুমি জানো তার চেয়েও বড়।

আপনার ধ্যান এবং গ্রহণ করার জন্য সময় নিন।

এটা এখন ভাল!

শুধু ভালবাসা….

Tapas Saha is a guest Content and news writer at BongDunia. He has worked with several newspapers in the last 10 years. He has completed his graduation from Calcutta University. His mail id is [email protected].

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.